• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

দেশের ক্রিকেট নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: পাপন

দেশের ক্রিকেট নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: পাপন

নিজস্ব প্রতিবেদক২২ অক্টোবর ২০১৯, ০৪:৫৮পিএম, ঢাকা-বাংলাদেশ।

দেশের ক্রিকেট নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার বিকালে বিসিবিতে ডাকা জরুরি সভা শেষে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন বিসিবি প্রধান। ১১ দফা দাবি নিয়ে ক্রিকেটারদের ডাকা ধর্মঘটের বিষয়ে এ মন্তব্য করেন তিনি।

ক্রিকেটারদের ডাকা ধর্মঘটে বিস্ময় প্রকাশ করে বিসিবি প্রধান বলেন, শকিং, আমার বিশ্বাসই হচ্ছে না আমাদের খেলোয়াড়দের কাছ থেকে এমন কিছু হতে পারে।

তিনি বলেন, খেলোয়াড়রা আমাদের না জানিয়ে বিষয়গুলো সাংবাদিকদের জানিয়েছে, এতে আমি বিস্মিত। সব মিলিয়ে আমি ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি।

তিনি আরও কলেন, ওদের যদি কিছু বলার থাকে, তাহলে তো বলার কথাই আমাকে। ওদের বেতন বাড়িয়েছি। বিশ্বকাপের পর ২৪ কোটি টাকা বোনাস দিয়েছি। টাকার জন্য তারা খেলা বন্ধ করে দেবে? ওদের সুবিধা বাড়ানো ছাড়া তো কিছু করিনি। কিন্তু টকশো মিডিয়ার খবরে মনে হয়েছে ওদের আমরা শেষ করে ফেলেছি। এতো সম্পর্ক থাকার পরেও আমাদের কিছু বললো না কেন। এটা পূর্বপরিকল্পিত।

পাপন বলেন, আমাদের কাছে দাবি না তুলে তারা যে উদ্দেশ্যে মিডিয়ার সামনে তুলে ধরলো, সে উদ্দেশ্যে আপাতত তারা সাকসেস। তারা আমাদের কাছে দাবি না দিয়ে আগেই খেলা বন্ধ করেছে। এটা কোনো পূর্ব পরিকল্পনার অংশ। এসিসি-আইসিসি থেকে শুরু করে সবাই ফোন করে বলছে, বাংলাদেশের ক্রিকেট নষ্ট হয়ে গেছে। তার মানে, বাংলাদেশের ইমেজ এবং ক্রিকেটের ইমেজ নষ্ট করতে সফল হয়েছে তারা।

আন্দোলনকে ষড়যন্ত্রের অংশ উল্লেখ করে বিসিবি সভাপতি বলেন, তারা (ক্রিকেটাররা) কেন আমাদের কাছে কিছু না চেয়ে খেলা বন্ধ করলো? ক্যাম্পেও যোগ দেবে না। সবই ষড়যন্ত্রের অংশ। বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করে দিতে চাচ্ছে।

তিনি বলেন, ক্রিকেটার যারা আছে তাদের বেশিরভাগই ক্রিকেটকে ভালোবাসে এবং দেশকে ভালোবাসে। দেশের ক্রিকেট প্রেমীরাও। আমার বিশ্বাস, অধিকাংশ খেলোয়াড়ই জেনে বুঝে যোগ দেয়নি। হয়তো দু’একজন জড়িত। তাদেরকে খুঁজে বের করতে হবে।

 

টাইমস/এইচইউ

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর

পুরান ঢাকার ঐতিহ্যবাহী স্থাপনা রক্ষণাবেক্ষণ করা হবে : তাপস

পুরান ঢাকার ঐতিহ্যবাহী স্থাপনা রক্ষণাবেক্ষণ করা হবে : তাপস

পুরান ঢাকার ঐতিহ্যবাহী সব স্থাপনা রক্ষণাবেক্ষণে দক্ষিণ সিটি কর্পোরেশন পরিকল্পিত

চীন জুড়ে করোনা ভাইরাস আতঙ্ক : ২৬ জনের প্রাণহানি

চীন জুড়ে করোনা ভাইরাস আতঙ্ক : ২৬ জনের প্রাণহানি

চীন জুড়ে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস আতঙ্ক। দেশটির উহান প্রদেশ

আন্তর্জাতিক

বিশ্বে ইরান সবচেয়ে বেশি ইহুদি বিদ্বেষী : নেতানিয়াহু

বিশ্বে ইরান সবচেয়ে বেশি ইহুদি বিদ্বেষী : নেতানিয়াহু

এই বিশ্বে ইরানকে সবচেয়ে বেশি ইহুদি বিদ্বেষী বলে ঘোষণা দিয়েছেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু। ইসরাইলে আশউইটজ কন্সেন্ট্রেশন ক্যাম্পের মুক্তির ৭৫তম বার্ষিকীতে এই কথা বলেন। এসময় অনুষ্ঠানে বিশ্ব নেতাদের অনেকেই উপস্থিত ছিলেন।

জাতীয়

বান্দরবানে পপিক্ষেত ধ্বংস করল র‌্যাব

বান্দরবানে পপিক্ষেত ধ্বংস করল র‌্যাব

বান্দরবানে চারটি পপিক্ষেত ধ্বংস করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। শুক্রবার রুমা উপজেলার কেওক্রাডং এলাকায় এই অভিযান চালানো হয়। র‌্যাব ৭-এর অধিনায়ক মশিউর রহমান জানান, অভিযান চালানো হলেও কাউকে গ্রেপ্তার করা যায়নি। অভিযানে চারটি পপিক্ষেত থেকে প্রায় দেড় মণ পপির রস উদ্ধার শেষে তা ধ্বংস করা হয়েছে।

জাতীয়

সরিষার তেল বলে পোড়া মবিল বিক্রি!

সরিষার তেল বলে পোড়া মবিল বিক্রি!

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার সামনে ‘মদিনা অয়েল’ নামে সরিষার তেল তৈরি কারখানা স্থাপন করেন আব্বাস হোসেন নামের এক ব্যবসায়ী। স্থানীয়রা অন্যসব কারখানার মতো সেখানেও সরিষার তেল তৈরি হয় বলেই জানতো। অথচ ‘মদিনা অয়েল’ নামের ওই কারখানায় সরিষার তেলের বোতলজাত করা হতো মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকর জাহাজের পোড়া মবিল দিয়ে।

বিনোদন

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন শোবিজের চার তারকা

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন শোবিজের চার তারকা

বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন শোবিজের চার তারকা। তারা হলেন নজরুল রাজ, ঊর্মিলা শ্রাবন্তী কর, স্বাগতা, কল্যাণ কোরাইয়া। তবে তারা একসঙ্গে বিয়ের পিঁড়িতে বসাই অবাক হয়েছেন সবাই।

স্বাস্থ্য

মাশরুম ডায়াবেটিস রোগীদের জন্য উপকারী

মাশরুম ডায়াবেটিস রোগীদের জন্য উপকারী

মাশরুম এক ধরণের সবজি, যা উচ্চমাত্রার ফাইবার সমৃদ্ধ এবং এটি রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে রাখতে সহায়তা করে। অন্যদিকে, ডায়াবেটিস এমন একটি ব্যাধি, যা শরীরকে ইনসুলিনের প্রতি প্রতিক্রিয়াহীন করে তোলে এবং রক্তে শর্করার মাত্রা বাড়িয়ে দেয়। তাই খুব স্বাভাবিকভাবেই মাশরুম ডায়াবেটিস রোগীদের জন্য উপকারী।

বিনোদন

ভাবনার  ‘গোপন প্রেম’ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজেই

ভাবনার ‘গোপন প্রেম’ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নিজেই

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বেশ কিছুদিন ধরে আকাশে-বাতাসে উড়ছিল তার প্রেমের গুঞ্জন। জৈনক বাংলাদেশের এক পরিচালকের সঙ্গে গোপন প্রেম করছিলেন তিনি। এই নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে মুখরোচক খবরও প্রকাশিত হয়।