সিনেমায় গাইলেন সোহানা সাবা

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সোহানা সাবা। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘আব্বাস ওটু’ শিরোনামের একটি চলচ্চিত্রের কাজ। এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন মডেল অভিনেতা নিরব।

এর আগে এই জুটিকে ছোট পর্দার নাটকে এক সঙ্গে দেখা গেলেও সিনেমায় নিরবের সঙ্গে সাবার এটি প্রথম কাজ। আর ‘আব্বাস ওটু’ পরিচালনা করেছেন সাইফ চন্দন।

জানা গেছে, গেল ১৩ মে একটি গানের মধ্য দিয়ে শেষ হল ছবিটির শুটিং। গানটির শিরোনাম ছিল ‘আমার কি কেউ আছে’। এটি লিখেছেন মাহমুদ মানজুর। সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন।

তবে ভক্তদের জন্য খুশির খবর হলো, ছবিটির এই গানে কণ্ঠ দিয়েছেন সাবা। শিল্পী ইমরানের সঙ্গে একত্রে গানটি গেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে বাংলাদেশ টাইমস’কে নায়িকা বলেন, এই প্রথম কোনো গানে আমি কণ্ঠ দিয়েছি। আসলে গানটি গাওয়ার সময় আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। আমি বুঝেছিলাম এটা আমার কাজ নয়। তারপরেও সাহস নিয়ে গাইলাম। সত্যি বলতে গানটি গেয়ে আমি খুব উচ্ছ্বসিত।

তিনি আরো বলেন, এই ছবিতে নিজের গানে দর্শক আমাকে ঠোঁট মেলাতে দেখবেন। তবে গানটির ভয়েস কিন্তু আমার, এক বছর আগে দেয়া। খুব শিগগির ‘আব্বাস ওটু’ ছবিটি সেন্সরে যাবে।

এদিকে ঈদের পরে সাবা ‘মধুর ক্যান্টিন’ নামের আরো একটি চলচ্চিত্রের কাজ শুরু করবেন। ১৯৫৫ থেকে শুরু করে ১৯৭১ সালের উল্লেখযোগ্য কিছু ঘটনা নিয়েই মূলত চলচ্চিত্রটি নির্মাণ হবে। সেই সময়ের একটি চরিত্রে দেখা যাবে সাবাকে। এটি নির্মাণ করবেন সাঈদুর রহমান সাঈদ। এতে আরো অভিনয় করবেন মৌসুমী ও ওমর সানী। 

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: