বেসিস আইসিটি জাতীয় পুরষ্কার পেল সাউথটেক

বেসিস আইসিটি জাতীয় পুরষ্কার ২০১৯ -এ দ্বিতীয় রানার আপ হয়েছে দেশের শীর্ষস্থানীয় সফটওয়্যার সংস্থা সাউথটেক। সাউথটেক তাদের অত্যাধুনিক মাইক্রোফাইন্যান্স সফটওয়্যার সমাধান Ascend Financials এর জন্য এই পুরস্কার অর্জন করে।

শনিবার রাজধানীর হোটেল র‍্যাডিসন ব্লুতে ‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯’ এ দ্বিতীয় রানার আপ হিসেবে তথ্যমন্ত্রী হাছান মাহমুদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন সাউথটেকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী জনাব সৈয়দ মামনুন কাদের।

সাউথটেকের Ascend Financials সফটওয়্যারটি ক্ষুদ্রঋণ ব্যাংক এবং সংস্থাগুলোকে তাদের কাজ সহজভাবে একটি প্যানেলে পরিচালনা করতে সাহায্য করে থাকে। মাইক্রোফাইন্যান্স সংস্থাগুলিকে অত্যন্ত স্বল্প ব্যয়ে এটিএম ইন্টারফেসসহ, মোবাইল অ্যাপ্লিকেশন, এজেন্ট ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যম সমাজের সমস্ত বিভাগে পৌঁছাতে সাহায্য করে এই সফটওয়্যার।

সাউথটেকের Ascend Financials কে দ্বিতীয় রানার আপ পুরষ্কার প্রদান এর জন্য বেসিস এর সকল সদস্যর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন সাউথটেক গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী জনাব সৈয়দ মামনুন কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯ এর আহ্বায়ক ও বেসিস পরিচালক দিদারুল আলম।

অনুষ্ঠান সভাপতির বক্তব্য প্রদান করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। বক্তব্য প্রদান করেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মমিনুল ইসলাম।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: