মিমের জোড়া সুসংবাদ

বিদ্যা সিনহা মিম। কিছুদিন আগে ‘নীল দরজা’ এবং ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের দুটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজ দুটিতে দারুণ সাড়াও পেয়েছেন মিম।

সম্প্রতি মুক্তি পেয়েছে মিমের নতুন একটি ছবি। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’ ছবিতে অভিনয় করেন তিনি। এ ছবিতে তার নায়ক হিসেবে ছিলেন আরিফিন শুভ। ছবিটি মুক্তির পরও দারুণ সাড়া পেয়েছেন মিম।

মিম এর আগেও বড় পর্দায় অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ‘জোনাকির আলো’ সিনেমায় কবিতা শিরোনামে অভিনয় করে তিনি এই পুরস্কার অর্জন করেন।

এবার সেই মিম জানিয়েছেন নতুন আরেকটি সুসংবাদ। মুঠোফোনে আলাপকালে মিম বলেন, আগামী ১৫ নভেম্বর থেকে নতুন আরেকটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি। নাম ‘ইত্তেফাক’। রায়হান রাফি পরিচালিত এই ছবির প্রথম অংশের শুটিং হবে সিলেটে। এতে মিমের নায়ক হবেন সিয়াম।

মিম

এ সময় তিনি আরেকটি সুসংবাদ দেন বাংলাদেশ টাইমস প্রতিবেদকের কাছে। বলেন, সোমবার নতুন আরেকটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন তিনি। তবে এর নাম এখনো ঠিক হয়নি। এটি নির্মাণ করছেন মিরাজ।

সিরিজটি সম্পর্কে মিম বলেন, শুধু এইটুকু বলতে পারি, বেশ ভালো একটি কাজ হচ্ছে এটি। বিস্তারিত ক’দিন পর জানাব।

মিম সম্প্রতি একটি সিনেমার কাজও শেষ করেছেন। রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ নামে একটি ছবির কাজ এরইমধ্যে শেষ করেছেন নায়িকা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ। এতে মফস্বলের সহজ সরল এক তরুণীর চরিত্রে দর্শকরা দেখতে পাবেন মিমকে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: