দুঃসময়ে সাকিবের পাশে শাকিব

ক্রিকেটার সাকিব আল হাসানের নিষেধাজ্ঞায় স্তম্ভিত পুরোদেশ। পাশাপাশি ব্যথিত সাকিবের খেলার সঙ্গীরা। একই প্রভাব পড়েছে শোবিজ অঙ্গনেও। সাকিবের নিষেধাজ্ঞায় শোবিজ অঙ্গনে সবচেয়ে বেশি ব্যথিত হয়েছেন তারই কাছের বন্ধু নায়ক শাকিব খান।

জনপ্রিয় এ অভিনেতা তার ভেরিফায়েড ফেসবুক পেজে প্রিয় বন্ধুকে নিয়ে লিখেছেন, ‘বিশ্বসেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান এক বছর খেলতে পারবে না, ভাবতেই যেন কেমন লাগছে। তবে মানসিকভাবে শক্তিশালী সাকিব প্র্যাকটিসের মধ্য দিয়ে নিজেকে আরও ভালোভাবে তৈরি করে মাঠে ফিরবেন, এটাই আশাবাদ।

সাকিব-শাকিব

সাকিবের মতো বিশ্বমানের একজন খেলোয়াড় খেলা থেকে দূরে থাকবেন, এটা নিঃসন্দেহে ভীষণ কষ্টের। বাংলাদেশের ক্রিকেটের অন্যতম আশার আলো সাকিবের এই কষ্টের সময়ে আমাদের উচিত আরও বেশি ভালোবাসা দেখানো। সবার ভালোবাসায় বিশ্ব ক্রিকেটের বিস্ময় সাকিব ফিরবেন স্বমহিমায়। সাকিব আল হাসান আমার কাছে এক গর্বের নাম। সে যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী- ক্রিকেটে তার অর্জনে প্রতিনিয়ত আমরা গর্বিত।’

২৯ অক্টোবর সাকিবকে এক বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল(আইসিসি)। জুয়াড়িদের কাছ থেকে তিন বার ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও আইসিসিকে না বলায় সাকিবকে এই শাস্তি দিয়েছে আইসিসি। 

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: