আড়াইহাজারে বাবার মৃত্যু দেখে পরীক্ষাকেন্দ্রে গেল ছেলে

ছেলেকে পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাচ্ছিলেন বাবা ইসলাম মিয়া (৪৫)। কিন্তু ছেলেকে নিয়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছার আগেই দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় গুরুত্বর আহত হন ইসলাম মিয়া। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ অবস্থায় ছেলে নাসির জ্ঞান হারালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যায় স্থানীয়রা।

সোমবার সকাল আটটার দিকে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার আড়াইহাজার-গোপালদী সড়কের ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া বগাদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আড়াইহাজার মডেল সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের ছাত্র নাসির। সোমবার সকালে ছেলে নাসিরকে নিয়ে পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিলেন বাবা ইসলাম মিয়া। হেঁটে রাস্তা পার হওয়ার সময় গোপালদী থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল ইসলাম মিয়াকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত ইসলাম মিয়াকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

চোখের সামনে বাবার মৃত্যু দেখে অচেতন হয়ে পড়ে নাসির। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রোকনউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে নিয়ে যান স্থানীয় লোকজন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ