ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে টেকনো জিতল ৩ ট্রফি

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে তিনটি ট্রফি জিতেছে গ্লোবাল মোবাইল ফোন ব্রান্ড টেকনো। বাংলাদেশ ব্রান্ড ফোরাম এটি আয়োজন করে।

সম্প্রতি রাজধানীর লা মেরিডিয়ানে তিন ক্যাটাগরিতে বিজয়ী হিসেবে টেকনোর নাম ঘোষণা করা হয়।

মার্কেটিং অ্যাওয়ার্ডের তৃতীয় আসরের পরিবেশনায় ছিল মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এবং সহযোগিতায় ছিল ডেইলি স্টার।

এই আসরে টেকনো ‘বেষ্ট কন্টেন্ট মার্কেটিং’ ক্যাটাগরিতে ‘কিন্তু যদি এমন হতো’ ডিজিটাল ক্যাম্পেইনের জন্য একটি গোল্ড ট্রফি , ‘বেষ্ট ভিডিও’ ক্যাটাগরিতে একটি সিলভার আর ‘বেষ্ট আইএমসি ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে ‘খোকা’ ক্যাম্পেইনের জন্য একটি সিলভার ট্রফি জিতে নেয়।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় ৫শ ডিজিটাল প্রফেশনাল। মোট ১৬টি ক্যাটাগরির অধীনে গ্র্যান্ডপ্রিক্স, গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ – এই ৪টি র‌্যাংকে এ বছরের শ্রেষ্ঠ ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে পুরস্কৃত করা হয়।

‘কিন্তু যদি এমন হতো’ ডিজিটাল ক্যাম্পেইন প্রচারের পিছনে ধারণাটি ছিল দেশের প্রথম ইন্টারেক্টিভ ফিল্ম। এই কন্টেন্টটি ইন্টারনেটে ২.১ মিলিয়নেরও বেশি দর্শকদের কাছে পৌঁছে এবং ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড দেশের ডিজিটাল উদ্যোগগুলোকে সম্মাননা প্রদানের জন্য একমাত্র প্ল্যাটফর্ম। এ বছর অ্যাওয়ার্ডের জন্য মোট ৫শ’টিরও বেশি মনোনয়নপত্র জমা পরে।

৪টি বিচারক প্যানেল এদের মধ্যে প্রাথমিকভাবে বাছাই করেন এবং আরও ৪টি বিচারক প্যানেল এদের মধ্য থেকে বের করে আনেন ৭৯ চূড়ান্ত বিজয়ীকে।

বিচারিক কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেছেন এবারের ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের জুরি প্রেসিডেন্ট, টিজিএইচ কালেক্টিভ- এর প্রতিষ্ঠাতা ও জিসিসিও এবং এশিয়া প্যাসিফিক গ্লোবাল অ্যাডভাইজরি এর ক্রিয়েটিভ চেঞ্জ ক্যাটালিস্ট টে গুয়ান হিন।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: