শাড়িতে আবেদনময়ী ভূমি!

বলিউড অভিনেত্রী ভূমি পেড়নেকার। তার চলচ্চিত্রে আসার ইতিহাস বেশ কঠিন। অভিনয়ের ইচ্ছা পোষণ করে রীতিমতো অপমানিত হয়েছেন এ নায়িকা।

এক সাক্ষাৎকারে ভূমি নিজেই জানিয়েছিলেন সেই অভিজ্ঞতার কথা। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নায়িকা জানান, এক পরিচালক তাকে নিয়ে মন্তব্য করেছিলেন, 'বলিউডের নায়িকা হতে চান? আপনাকে অবশ্যই হতে হবে ফর্সা, লম্বা, জিরো ফিগার।'

'তবে হ্যাঁ, নিজেকে রানী মুখার্জি কিংবা সোনাক্ষী সিনহার মতো ‘কিউট’ করে গড়তে পারলে, ওজনের ক্ষেত্রে কিছুটা ছাড় পেতে পারেন। না হলে দীপিকা-ক্যাটরিনাদের মতো ‘পাটকাঠিদেরই' এখানে জয়জয়কার। আপনাদের কাজ নেই।'

পরে এই ধরণের কথা ঘিলতে ঘিলতে একসময় তিনি সিদ্ধান্ত নেন, ক্যামেরার সামনে নয়, পেছনে কাজ করবেন ভূমি। এরপর প্রায় ছয় বছর ধরে সহকারী হিসেবে কাজ করেছেন যশরাজ ফিল্মসে।

এতেই ভাগ্য ঘুরে হঠাৎ সুদিন আসে নায়িকার। হুট করেই ভূমি দাঁড়ালেন ক্যামেরার সামনে। আর প্রথম ছবিতেই বাজিমাত! ‘দম লাগাকে হেঁইসা’ ছবি দিয়ে দর্শক-সমালোচক সবার মন জিতে নিলেন। এমনকি প্রথম ছবি দিয়ে তিনি জিতে নিয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও।

ভূমি

এরপর বলিউডে ভূমির ক্যারিয়ারে জয়জয়কার। তিনি যাই করেন, তাতে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। তেমনটাই ঘটেছে সম্প্রতি। তবে এবার কাজে নয়, এবার ভূমি ক্যামেরার সামনে হাজির হলেন আবেদনময়ী শাড়িতে।

মূলত সাদা শাড়িতে শুভ্র ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হন ভূমি। আর তা যথারীতি ইনস্টাগ্রামে শেয়ার করেন নায়িকা। পরে ছবিটি অন্তর্জালে আসা মাত্রই রীতিমতো ঝড় উঠে। এরই মধ্যে এতে তিন লাখ ৩২ হাজারের বেশি লাইক জমা পড়েছে। মন্তব্যের ঘরেও অনেকেই ভূমির ভূয়সী প্রশংসা করছেন।

ভূমিকে আগামীতে ‘পতি পত্নী অউর ওহ’ ছবিতে দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও অনন্যা পান্ডে। ‘পতি পত্নী অউর ওহ’ রিমেকটি পরিচালনা করছেন মুদাশ্বর আজিজ। মূলত এই ছবিতে কার্তিক আরিয়ানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন ভূমি পেড়নেকার।

জানা গেছ, চলতি বছরের ৬ ডিসেম্বর মুক্তি পাবে নায়িকার এ ছবিটি।

ইনস্টাগ্রামে ভূমির আরও কিছু ছবি দেখতে এখানেই ক্লিক করুন

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: