৪৪ বছর বয়সে লিভ টুগেদারে সুস্মিতা

বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। সম্প্রতি তার বয়স সদ্য ৪৪ ছুঁয়েছে। তবে এই বয়সে এসেও লিভ টুগেদারে কাটাচ্ছেন সুস্মিতা। যার সাথে নায়িকার এমন সম্পর্ক চলছে তিনি সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট। তার নাম রোহমান শল। সুস্মিতার বয়স এখন ৪৪ আর রোহমানের বয়স ২৯।

বলিউড ডিভা সুস্মিতা সেন জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। সুস্মিতার এই বিশেষ দিনটি আরও বিশেষ করে তুলেছিলেন তার দুই মেয়ে। কিছুদিন আগেই তার ছোট মেয়ের দত্তক প্রসঙ্গে লেখা একটি চিঠি মন ছুঁয়ে যায় সুস্মিতার।

তবে এবার জন্মদিনে তার জন্য বিশেষ উপহার সাজিয়ে রেখেছিলেন বয়ফ্রেন্ড রোহমান শল। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে লিভ টুগেদার করছেন তারা। রোহমান সুস্মিতার জন্মদিনে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেন। সেই সঙ্গে সুস্মিতার একটি সুন্দর ছবিও তিনি সবার জন্য শেয়ার করেছেন।

এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় রোহমান লিখেছেন, সূর্যের মতোই তোমার ভালোবাসা আমার জীবনে নতুন আলো এনে দিয়েছে। আমি অনেক কিছু লিখব ভেবেছিলাম, কিন্তু লিখতে বসে আমি কথা হারিয়ে ফেলছি। তোমার সম্বন্ধে নতুন করে কি লিখবো আমি জানি না। জীবনের প্রতি পদক্ষেপে তুমি আমায় নতুন করে শিখিয়ে চলেছ। এভাবেই আমার পাশে থেকো। মনে রাখবে ৪৪ একটা সংখ্যা মাত্র। জীবনে এখনও অনেক পথ চলা বাকি।

এদিকে প্রেমিকের এমন আবেগঘন পোস্টের উত্তরে ভালোবাসা জানিয়েছেন সুষ্মিতা।

সম্প্রতি তাদের সম্পর্ক নিয়ে সুষ্মিতা বলেন, বিয়েটা আমাদের জন্য বড় বিষয় নয়। আমরা সম্পর্কে আছি সেটাই বড় বিষয়। আমরা একে অপরের সঙ্গ উপভোগ করছি। আমরা লিভ টুগেদার করছি, এটাও ঠিক। আর এটা স্বীকার করতেও আমার কোনো দ্বিধাবোধ নেই। আমি আগেও এই ধরনের আলোচনা-সমালোচনাকে পাত্তা দেইনি, এখনও দেই না।

সুস্মিতাকে নিয়ে রোহমানের দেওয়া পোস্টের লিংকটি দেখতে এখানেই ক্লিক করুন

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: