মা-খালার সামনে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হত্যা করলো মাদকাসক্ত স্বামী

রাজধানীতে মাদকাসক্ত স্বামীর ছুরির আঘাতে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রী গৃহবধূর। ভালোবেসে বিয়ের দুই মাসের মাথায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতের নাম কানিজ ফাতেমা টুম্পা (২৫)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) শুক্রবার রাত ৯টায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার রাজধানীর কুড়িল চৌরাস্তায় কানিজ ফাতেমাকে ছুরিকাঘাত করেন তার স্বামী সাফকাত।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন কানিজ। তার গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধ্য কাটাদিয়া এলাকায়।

এ বিষয়ে ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান জানান, প্রাথমিকভাবে জানা গেছে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার জের ধরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু হয়েছে।

কানিজ ফাতেমার ছোট বোন আয়শা আক্তার জানান, ভালোবেসে কানিজ ও সাফকাত নিজেরাই বিয়ে করেন। বিয়ের পর কয়েকদিনের মধ্যেই তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে কানিজ এক সপ্তাহ আগে বাবার বাসায় ফিরে আসেন। বুধবার সাফকাত কানিজকে ফোন করে ডেকে নিয়ে যান।

পরবর্তীতে বৃহস্পতিবার কানিজের খোঁজে মা ও খালা সাফকাতের বাড়িতে যায়। এ সময় তারা কানিজকে অসুস্থ দেখতে পান। এরপর কানিজের মা ও খালা মিলে তাকে বাসায় ফিরিয়ে নিয়ে আসছিলেন। পথে কুড়িল চৌরাস্তা এলাকায় সাফকাত এসে কানিজকে ছুরিকাঘাত করেন।

আহত অবস্থায় কানিজকে প্রথমে কুর্মিটোলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। শুক্রবার রাত নয়টায় মারা যায় কানিজ।

 

টাইমস/টিএইচ

Share this news on:

সর্বশেষ