এন্ড্রু কিশোরের পাশে অনন্ত ও জলের গান

কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তায় পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও গানের ব্যান্ড জলের গান।

এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তায় দুই লাখ টাকা দিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল। 

অন্যদিকে একই দিন চ্যানেল আই আয়োজিত ব্যান্ড ফেস্টে জলের গান হঠাৎ করেই ১ লাখ টাকা উপহার দেওয়ার কথা ঘোষণা করেন।

এর আগে রাজধানীর চ্যানেল আই ভবনের চেতনা চত্বরে চলছিল ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৯’। দেশীয় গানে ভিন্নতা ও দেশীয় যন্ত্র ব্যবহারকে উৎসাহিত করার প্রয়াস চালিয়ে যাওয়ায় জলের গানকে চ্যানেল আইয়ের পক্ষ থেকে ৫ লাখ টাকা উপহার দেওয়া হয়। এ সময় মঞ্চে জলের গানের অন্যতম সদস্য রাহুল আনন্দ এই উপহার উৎসর্গ করেন প্রয়াত বারী সিদ্দিকী ও আইয়ুব বাচ্চুকে। পাশাপাশি পাঁচ লাখ টাকা থেকে এক লাখ টাকা ভালোবেসে শ্রদ্ধেয় শিল্পী এন্ড্রু কিশোরকে উপহার দেয়ার ঘোষণা দেন তিনি।

অন্যদিকে প্রযোজক-নায়ক অনন্ত জলিল সবসময়ই শিল্পীদের পাশে থেকেছেন। সেই জায়গা থেকে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন খানের হাতে ২ লাখ টাকা তুলে দেন তিনি।

প্রসঙ্গত, এন্ড্রু কিশোর বর্তমানে ক্যান্সার আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এরই মধ্যে তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে তার। আরও ১২টি কেমোথেরাপি দেওয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এরই মধ্যে গুণী এই শিল্পীর চিকিৎসায় তার পরিবার কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন। তার চিকিৎসায় এখনও দুই কোটিরও বেশি টাকা প্রয়োজন বলে জানিয়েছেন পরিবার।

 

টাইমস/জেকে/এইচইউ

Share this news on: