প্রকাশ্যে চুমু খেয়ে ভাইরাল সোনম কাপুর

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তার বিয়ে হয়েছে বহুদিন। তবে বিয়ের পর কোন নেগেটিভ আঁচ লাগেনি তার সংসারে। স্বামী-স্ত্রী দুজনেই বেশ সুখের সংসার করছেন।

তারা যে ভীষণ সুখে আছেন, তা বুঝা গেলো সোনমের নতুন একটি পোস্ট দেখে। বর্ষবরণের দিন একটি ভিডিও পোস্ট করেছেন নায়িকা। ওইদিন আনন্দ আহুজার সঙ্গে বাইরে বেড়াতে গিয়েছেন তিনি। সেখান থেকেই পোস্টটি করেছেন সোনম।

পোস্টে দেখা গেছে, প্রকাশ্যে স্বামীর সঙ্গে গভীর চুম্বন খাচ্ছেন নায়িকা। ইন্সটাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন তারা নিজেরাই। তবে ভিডিও প্রকাশ্যে আসতে না আসতেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে সোনমের গেলো বছরটা যে দারুণ কেটেছে, সেকথাও লিখেছেন অভিনেত্রী।

সোনম পোস্টে লিখেছেন, আমার সোল মেট আনন্দ আহুজার সঙ্গে দেখা হয়েছে। আমাদের বিয়ে হয়েছে। আমরা ঘর বেঁধেছি। এসময় দুজনের বন্ধু ও পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন সোনম।

এদিকে বোন রিয়া কাপুরের সঙ্গে জামা-কাপড়ের ব্র্যান্ড শুরু করেছেন সোনম। রিয়ার প্রোডাকশনে ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে কাজও করেছেন তিনি। তাই সোনম তার পোস্টে বলেছেন, বোনই সব থেকে ভালো পার্টনার।

এর আগে ২০১৮-তে বেশ আড়ম্বর করেই বিয়ে হয় সোনম ও আনন্দের। মুম্বাইতে তাদের রিসেপশনে বসেছিল চাঁদের হাট। এছাড়া এই বছর ‘প্যাডম্যান’ ও ‘সঞ্জু’র মতো ছবিতে অভিনয় করেছেন সোনম।

ভিডিও

 

টাইমস/জেকে

Share this news on: