২০২০: শুরুতেই বাগদান শেষে বিয়ে!

বছরের শুরুতে বাগদান সেরেছেন ছোট পর্দার অভিনেতা সৌমিক আহমেদ। দেড় বছরের প্রেমিকার সঙ্গে আংটি বদল করেছেন তিনি। তার কনের নাম ফাতেমা তুজ জোহরা। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছেন।

শনিবার (০৪ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ের একটি কনভেনশনের মাঠে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

তবে বিয়ের ব্যাপারে পাত্র সৌমিক জানিয়েছেন, বছরের শুরুতে বাগদান সারলেও বিয়ে করবেন শেষে। গণমাধ্যমকে সৌমিক বলেন, ওর (ফাতেমা তুজ জোহরা) সঙ্গে আমার পরিচয় দেড় বছর আগে। একে অপরকে ভালো লাগা থেকে আমাদের সম্পর্ক তৈরি হয়। আমাদের পছন্দের বিষয়টি পরিবারকে জানানোর পর, তাদের সম্মতিতেই সবকিছু হচ্ছে। আশা করছি সব গুছিয়ে বছরের শেষে ডিসেম্বর মাসে আমরা বিয়ে করবো। সবার কাছে দোয়া চাইছি।

সৌমিকের পরিচিতি বাড়ে ইউটিউবে। শুরুটাও ইউটিউবে। দীর্ঘদিন ধরে নাটক-বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। আগে নিয়মিত টেলিভিশনের পর্দায় অভিনয় করলেও বর্তমানে একটি মোবাইল অপারেটর কোম্পানিতে চাকরি করছেন সৌমিক।

প্রসঙ্গত, ২০১৪ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘রেডিও চকলেট’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় কাজ শুরু করেন সৌমিক। এরপর প্রায় ৩০টির উপর নাটকে তিনি অভিনয় করেছেন।

 

টাইমস/জেকে

Share this news on: