মাহিই নায়িকা, মাহিই ভিলেন!

ঢালিউড হিট নায়িকা মাহি। হিট বলছি কারণ তার একার অভিনীত অগ্নি সিনেমা তুমুল ব্যবসা করেছে ঢালিউডে। ওই ছবিটিতে অনেকেই থাকলেও একাই ছবিটি টেনে নিয়ে গেছেন মাহিয়া মাহি।

তবে মাঝে অনেকদিন আলোচনায় ছিলেন না মাহি। কিছুদিন আগে আবার ফিরেছেন তিনি। তবে সম্প্রতি মাহি শেষ করেছেন ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং। যেটি তিনি শুরু করেছিলেন ২০১৮ সালে।

এদিকে নতুন খবর হল, ‘আনন্দ অশ্রু’ছবির শুটিং শেষ হতে না হতে মাহি যোগ দিয়েছেন নতুন ছবির কাজে। জানা গেছে, এই ছবির নাম ‘ব্লাড’। চলতি মাসের শেষে শুরু হবে ছবিটির শুটিং।

এই বিষয়ে বাংলাদেশ টাইমস প্রতিনিধির কথা হয় নায়িকা মাহির সঙ্গে। ছবির চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, এই সিনেমায় আমিই নায়িকা, আমিই ভিলেন।

জানা গেছে, মঙ্গলবার (৬ জানুয়ারি) দুপুরে ‘ব্লাড’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। এই বিষয়ে তিনি বলেন, বেশ কিছুদিন ধরে ছবিটিতে কাজের কথাবার্তা চলছিল। মঙ্গলবার দুপুরে চুক্তি স্বাক্ষর করেছি।

ছবির পরিচালক ওয়াজেদ আলীও চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অ্যাকশন ঘরানার এই ছবিতে মাহিকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। একটি খল চরিত্র, অন্যটি নায়িকার চরিত্র।

এদিকে ‘ব্লাড’ ছবির নায়িকা হিসেবে মাহি ঠিক হলেও নায়ক এখনো ঠিক হয়নি। পরিচালক জানান, কথাবার্তা চলছে। শুটিং-র আগে নায়কের নাম জানানো হবে।

 

টাইমস/জেকে

Share this news on: