জ্যোতিকার একি হাল!

সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘মায়া: দ্য লস্ট মাদার’। গত বছরের শেষের দিকে মুক্তি পায় ছবিটি। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। ছবিটিতে বেশ কিছু সাহসী দৃশ্যেও দেখা গেছে নায়িকাকে।

এর মধ্যে এই অভিনেত্রীর একটি ছবি তোলপাড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। যেখানে দেখা গেছে, সাদা অন্তর্বাস পরে ছবি তুলেছেন নায়িকা। ছবিটি যেন রীতিমত উষ্ণতার পারদ ছড়াচ্ছে। ইতিবাচক ও নেতিবাচক দুই ধরণের মন্তব্যেই ছেয়ে গেছে তার ফেসবুকের কমেন্টস বক্স।

এ ছবির বিষয়ে জ্যোতি বলেন, একটি ম্যাগাজিনের জন্য এই ছবি তুলেছিলাম। পরবর্তীতে এই ছবিটি ছাপানো হয়নি। তবে ছবিটি আমার কাছে ভালো লেগেছে। সত্যি বলতে আমার কাছে ছবিটি স্বাভাবিক মনে হয়েছে। এ নিয়ে বিতর্কের কিছু নেই।

তিনি বলেন, বিদেশী শিল্পীদের খোলামেলা পোশাকে দেখে অভ্যস্ত হলেও এভাবে দেশি শিল্পীদের অনেকেই নিতে পারেন না। আমি তাদের আবেগকে শ্রদ্ধা জানাই। আমি আসলে এসব আলোচনা-সমালোচনাকে পাত্তা না দিয়ে নিজের কাজটা করতে চাই।

প্রসঙ্গত, ‘আয়না’, ‘নন্দিত নরকে’ সহ বেশকিছু সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন জ্যোতিকা জ্যোতি। ক’দিন আগেই ওপার বাংলায় মুক্তি পেয়েছে তার অভিনীত ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমাটি। এ ছবির মাধ্যমে সমালোচকদেরও নজর কেড়েছেন এ অভিনেত্রী।

 

টাইমস/জেকে

Share this news on: