বার্সেলোনায় ফিরছেন জাভি!

বার্সেলোনায় ফিরছেন জাভি! লিজেন্ড মিডফিল্ডার জাভি এবার আর বার্সেলোনার মাঠ কাঁপাবেন না। সবকিছু ঠিক থাকলে জাভি হার্নান্দেজ এবার বার্সেলোনার ডাগআউটের দায়িত্ব নিয়ে ফিরছেন চিরচেনা নূ ক্যাম্পে। চলতি মৌসুমের মাঝামাঝি থেকে তিনি নিতে পারেন বার্সার কোচিংয়ের দায়িত্ব। এমনই খবর দিয়েছে স্প্যানিশ স্পোর্টস দৈনিক দ্যা মার্কা।

মার্কা তাদের প্রতিবেদনে জানায়, চ্যাম্পিয়নস লিগের গত সিজনে লিভারপুলের সঙ্গে সেমিফাইনালে এগিয়ে থেকেও হার নিয়ে মাঠ ছাড়ে লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। বলা যায় অনেকটা অপ্রত্যাশিত হোচট খাওয়া দলটি। ওই ম্যাচের পর থেকেই বার্সা কোচ এরনেস্তো ভালভার্দের চাকরি থাকা না থাকা নিয়ে চলছিলো নাটকীয়তা। তবে সেই নাটকীয়তা যেন এবার পূর্ণতা পেতে যাচ্ছে। সর্বশেষ সৌদি আরবে অনুষ্ঠিত স্প্যানিশ সুপার কোপার সেমিফাইনালে বাচ্চাদের মত ভুল করে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে বার্সা। এবারও দোষ যেন কোচ ভালভার্দের।

তাই তো সুর উঠেছে ভালভার্দের জায়গায় বার্সেলোনার ডাগ আউটে আসছেন সাবেক বার্সা ও স্পেন জাতীয় দলের অধিনায়ক লিজেন্ড মিডফিল্ডার জাভি হার্ন্দাদেজ।

জানা গেছে, জাভি বর্তমানে কাতারের আল সাদের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। শুক্রবার কাতারের দোহায় জাভির সঙ্গে সাক্ষাত করতে যান বার্সার প্রধান নির্বাহী অস্কার গুরু এবং বার্সার টেকনিক্যাল সেক্রেটারি এরিক আবিদাল।

এসময় জাভিকে দ্রুত বার্সার দায়িত্ব নেয়ার প্রস্তাব দেয়া হয়েছে। এমনকি তাকে পরের আরও দুই পূর্ণ মৌসুম বার্সার ডাগআউটে রাখতে আগ্রহী ক্লাবটি।

 

টাইমস/এসএন/এইচইউ

Share this news on: