শাকিবের নতুন ছবির নায়িকা রুবিনা!

‘মেঘকন্যা’সহ তিন চারটি ছবিতে কাজ করা নায়িকা নিঝুম রুবিনা। সম্প্রতি তিনি একটি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। জানিয়েছেন, সামনেই শাকিবের নায়িকা হচ্ছি। এরপরেই সমালোচকদের মুখ বন্ধ হয়ে যাবে।

কয়েকদিন আগে ভালোবাসা দিবসের একটি অনুষ্ঠানে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে নেচেছিলেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা। ওইসময় সোশ্যাল মিডিয়ায় তোলপাড় উঠে তাকে নিয়ে। অনেকেই তার সমালোচনা করেছেন।

বলেছেন, তৃতীয় সারির নায়িকা হয়ে শাকিবের সাথে নেচেছেন রুবিনা। পরে মঙ্গলবার সকালে বিষয়টির জবাব দিলেন নায়িকা। বললেন, আমাকে তৃতীয় সারির নায়িকা বলেছে- এটা দিয়ে যেমন আমাকে ছোট করা হচ্ছে তেমনই শাকিব খান একজন তৃতীয় শ্রেণীর নায়িকার সঙ্গে পারফর্ম করেছেন, এটা বুঝিয়ে শাকিব খানকে ছোট করা হচ্ছে।

এসময় তিনি শাকিবের সাথে তার কাজের বিষয়টি শেয়ার করেন। বলেন, প্রাথমিকভাবে কথাবার্তা হয়েছে, শাকিব ভাইও রাজি রয়েছেন। এই বিষয়ে এখন আর কিছুই বলতে চাচ্ছি না, সময় হলেই জানবেন।

ভালোবাসা দিবসের পারফর্ম নিয়ে রুবিনা বললেন, আসলে শাকিব ভাইয়ের সঙ্গে তিনটি গানে নেচেছি এটা খুবই চমৎকার হয়েছে। কেউ কেউ হয়তো ঈর্ষাকাতর হয়ে বিষয়টি নিতে পারছেন না।

তবে কে কী করলো এসব বিষয় নিয়ে আমি মাথা ঘামাই না, কারণ আমি কখনো প্রথম সারির নায়িকা ছাড়া দ্বিতীয় সারিতে অভিনয় করিনি।

আমি যেসব বিজ্ঞাপনের মডেল হয়েছি সেসব দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের পণ্য। অতএব সেসব বিষয়ে মাথা ঘামিয়ে লাভ নেই।

এদিকে সম্প্রতি রুবিনা শাকিবের সাথে নেচেছেন, বসুন্ধরা আবাসিক এলাকায় ৩০০ ফিট সংলগ্ন মেহেদী ফুড কোডে। যার নাম ছিল ‘বসন্তের ছোঁয়ায় ভালোবাসার উৎসব ২০২০’। অনুষ্ঠানে ওমর সানি, পপি, ফেরদৌস, মৌসুমী, নিরব, ইমন, শিরিন শিলাসহ আরো অনেক গায়ক-গায়িকার উপস্থিতি ও পারফরমেন্স দর্শকরা বেশ উপভোগ করেন।

এই আয়োজনে সংগীত পরিবেশনায় ছিল নগর বাউল জেমস ও এস আই টুটুল। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন শান্তা জাহান। নৃত্য পরিচালনার দায়িত্বে ছিলেন সাইফুল।

 

টাইমস/জেকে

Share this news on: