শাকিবের কারণে পিছিয়ে গেল অপুর সিনেমা!

সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘শাহেনশাহ’। বেশ কিছুদিন ধরে মুক্তির ঝামেলায় ছিল ছবিটি। তবে এবার কেটে গেল সেই প্রতীক্ষা। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘শাহেনশাহ’।

আগামী ৬ মার্চ থেকে দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে চলবে সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক সেলিম খান। এর আগে সিনেমাটি ২ বার মুক্তির তারিখ পিছিয়েছে।

এই প্রসঙ্গে প্রযোজক সেলিম বলেন, বিভিন্ন সিনেমা হলে ‘শাহেনশাহ’ প্রদর্শনের জন্য ট্রেলার চালানো হচ্ছে। পোস্টার লাগানো হয়েছে। ৬ মার্চ ‘শাহেনশাহ’ মুক্তির অনুমতি চেয়ে প্রযোজক পরিবেশক সমিতি থেকে মুক্তির মৌখিক সম্মতি পেয়েছি। হয়তো মুক্তির আগেই অনুমতির চিঠিও পেয়ে যাবো।

এদিকে প্রাথমিকভাবে জানা গেছে ৫০টির বেশি সিনেমা হলে চলবে ‘শাহেনশাহ’। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতকে।

এছাড়া শাকিব খানের এই সিনেমা ‘শাহেনশাহ’র মুক্তির ভয়ে পিছিয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। আগে দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবিটি মুক্তির মিছিলে ছিল। তবে এখন সেটি পিছিয়ে ১৩ এবং ২০ মার্চ এই দুই তারিখে মুক্তির জন্য ভাবছেন পরিচালক।

‘শাহেনশাহ’ পরিচালনা করেছেন বসগিরি, মেন্টাল ছবির নামকরা পরিচালক শামীম আহমেদ রনি। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

অন্যদিকে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। বাপ্পী-অপু ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, কাবিলা, হারুন কিসিঞ্জার প্রমুখ।

 

টাইমস/জেকে

Share this news on: