‘অপারেশন সুন্দরবন’: এবার যুক্ত হলেন কলকাতার দর্শনা

জলদস্যু মুক্ত করার এক আশ্চর্য উপাখ্যান নিয়ে নির্মিতব্য সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। গেলো বছরের শেষের দিকে শুরু হয় সিনেমাটির শুটিং। দীপংকর দীপনের পরিচালনায় এখন এর শেষ লটের শুটিং চলছে।

তবে শেষ লটে এসে সিনেমাটিতে যুক্ত হয়েছেন কলকাতার একজন নায়িকা। দেশটির অভিনেত্রী দর্শনা বণিক এবার সেই ছবিতে অভিনয় করছেন। এরই মধ্যে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এর আগে বাংলাদেশের একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছিলেন দর্শনা। তবে ঢালিউডের সিনেমায় এবারই প্রথম অভিনয় করছেন এই অভিনেত্রী।

বিষয়টি নিশ্চিত করে সিনেমার পরিচালক দীপংকর দীপন বলেন, বর্তমানে সুন্দরবনে সিনেমার শেষ লটের শুটিং চলছে, অন্যান্য শিল্পীদের সঙ্গে এতে দর্শনাও অংশ নিয়েছেন। শুটিংয়ের শেষ পর্যন্ত তিনি থাকবেন। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে।

একটি সংবাদমাধ্যমে কথাও বলেছেন দর্শনা। তিনি জানান, বাংলাদেশের সিনেমাতে এবারই প্রথম। ‘অপারেশন সুন্দরবন’-এ তিনি চিকিৎসক অদিতির চরিত্রে অভিনয় করছেন। শুটিং পর্ব তিনি বেশ উপভোগ করছেন।

দর্শনা অভিনীত সর্বশেষ সিনেমা ‘হুল্লোড়’ কলকাতা ও বাংলাদেশে গত মাসে মুক্তি পেয়েছে। এতে আর সহশিল্পী ছিলেন সোহম, শ্রাবন্তী ও ওম। বাংলা ছাড়া তিনি তামিল ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন।

অপারেশন সুন্দরবনকে বলা হচ্ছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ডলাইফ অ্যাকশন থ্রিলার। এর চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ-দৌলা ও দীপংকর দীপন। প্রযোজনা করছে র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।

দর্শনা বণিক ছাড়াও ‘অপারেশন সুন্দরবন’র আরও অভিনয় করছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, রিয়াজ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, সামিনা বাশার ও দিপু ইমামসহ অনেকে।

 

টাইমস/জেকে

Share this news on: