অন্তঃসত্ত্বা সোনমের ভয় করোনায়, সিদ্ধান্ত কোয়ারেন্টাইনের

মা হতে চলেছেন অভিনেত্রী সোনম কাপুর। তবে এই অবস্থায় নিরাপদে নেই এই অভিনেত্রী। ভাবছেন, কী হয়েছে তার?

মূলত সোনমের এখন করোনার ভয়! ফলে নিরাপদ বোধ করছেন না তিনি। ফলে এই অবস্থায়ও কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

সোনম কাপুর বর্তমানে অবস্থান করছেন লন্ডনে। সেখানে করোনাভাইরাসের প্রাদুর্ভাব সবচেয়ে বেশি। যার কারণে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।

এই বিষয়ে অভিনেত্রী মঙ্গলবার তার ইনস্টা-স্টোরিতে জানান, তিনি দেশে ফিরে আসছেন। এই পরিস্থিতিতে তিনি তার পরিবারের সঙ্গে থাকতে চান।

এদিকে সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি মাস্ক পরা একটি ভিডিও শেয়ার করেছেন সোনম। সেই ভিডিওতে তিনি বলেছেন, আমার স্বামীর সঙ্গে ভারতে ফিরছি। বাড়ি ফেরার অধীর অপেক্ষায় রয়েছি।

অন্য আরেক ভিডিওতে সোনম-আনন্দকে বিমানের ভিতরে বসে থাকতে দেখা গেছে। দেশে ফিরে অবশ্য ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে সোনম ও আনন্দকে।

এদিকে করোনার মাঝে কেউ কেউ সোনমের ওই ছবি দেখে বলছেন, সন্তানের জন্ম দিতেই দেশে ফিরে আসছেন সোনম। তবে এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করেননি নায়িকা।

আর কোয়ারেন্টাইনে থাকার বিষয়টিকে বেশ ইতিবাচকভাবে দেখছেন সোনম। তিনি বলেন, করোনাভাইরাস যেভাবে সারা বিশ্বে ভয়াবহভাবে ছড়িয়ে পড়েছে, সেখানে অবশ্যই কোয়ারেন্টাইনে থাকার দরকার রয়েছে। এটা অবশ্যই সবার মানা জরুরি।

আমাদের নিজের জন্য, স্বজনদের জন্য এবং দেশের জন্য অন্তত এইটুকুতো করতেই হবে।

 

টাইমস/জেকে

Share this news on: