ঝড় তুলেও ৫ রানে হারলো চিটাগাং

সিলেট সিক্সার্সের ছুঁড়ে দেওয়া ১৬৯ রানের বড় লক্ষ্যটা প্রায় টপকেই ফেলেছিল চিটাগং ভাইকিংস। শেষ বলে প্রয়োজন ছিলো ৭টি রান। টাই হওয়ার সুযোগ থাকলেও শেষ পর্যন্ত ৫ রানে হেরেছে চিটাগং ভাইকিংস।

সিলেট সিক্সার্সের করা ১৬৮ রানের জবাব দিতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে বসে চিটাগং ভাইকিংস। আফগান ব্যাটসম্যান মোহাম্মদ শেহজাদ মাত্র ৪ বলে ৬ রান করেই তাসকিন আহমেদের বলে ফিরে যান।

দ্বিতীয় উইকেটে ক্যামেরন ডেলপোর্টের সঙ্গে জুটি বাধেন মোহাম্মদ আশরাফুল। ডেলপোর্ট ২২ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৩৮ রান করেন। ডেলপোর্ট চলে যাওয়ার পর আশরাফুল তাসকিন আহমেদের বলে ছক্কা মারতে ক্যাচ দিয়ে ফিরে সাজঘরে ফেরেন।

ডেলপোর্ট আর আশরাফুল ফিরে যাওয়ার পর চিটাগং ভাইকিংসও ছন্দ হারিয়ে ফেলে। আগের ম্যাচে রান করা মুশফিকুর রহিম ৫ রানে ও মোসাদ্দেক হোসেন ১০ বলে ৭ রান করে আউট হয়ে যান।

মাঝপথে সিকান্দার রাজা দুর্দান্ত ব্যাট করে ২৮ বলে ২টি করে চার-ছক্কায় ৩৭ রানের টর্নেডো ইনিংস খেলে আউট হয়ে যান। শেষদিকে প্রবল চেষ্টা করেন ফ্রাইলিংক। তাতেও কাজ হয়নি। কেবল হারের ব্যবধানই কমেছে। শেষ পর্যন্ত ৫ উইকেটে ১৬৩ রান তুলতে সক্ষম হয় মুশফিকের দল।

এরআগে বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিলেট অধিনায়ক ওয়ার্নার। ওয়ার্নার-পুরানের ফিফটি ও আফিফ হোসেনের ঝড়ো ৪৫ রানের সুবাদে চিটাগং ভাইকিংসকে ১৬৯ রানের টার্গেট দিয়েছেছিল সিলেট সিক্সার্স।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: