রূপগঞ্জে গরুচোর ‘সন্দেহে’ গণপিটুনিতে একজন নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় গরুচোর সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার ভোরে পূর্বাচলের লালমাটি এলাকায় এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন ভূঁইয়া বলেন, গরু চুরি রোধ করতে স্থানীয়রা পাহারা বসিয়েছেন। রোববার ভোরে নগরীর বিরতুল এলাকায় একদল চোর গরু চুরির জন্য প্রবেশ করে। পরে ওখানকার স্থানীয় লোকজন চোরদের ধাওয়া করে। পরে একটি পিকআপভ্যানে করে তিনটি গরু চুরি করে পূর্বাচলের লালমাটি এলাকায় চলে যায় তারা। এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে গাড়ি থামাতে বলে। কিন্তু চোরের দল গাড়ি না থামিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। এতে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে গাড়িটি আটক করে এবং তাদের মধ্য থেকে দুজনকে ধরে গণধোলাই দেয়।

পরে গণপিটুনিতে এদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান। অন্যজনকে গুরুতর অবস্থায় কালীগঞ্জ থানা পুলিশের হেফাজতে গাজীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

রুপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, লালমাটি বাসস্ট্যান্ড এলাকায় গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় এক চোর নিহত হয়েছেন। এছাড়া চুরি হওয়া তিনটি গরু উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: