অনন্তের সাথে স্থায়ী কাজ করার সুবর্ণ সুযোগ

দীর্ঘ ছয় বছর পর আবারও বড় পর্দায় নায়ক রূপে ফিরছেন বাংলা সিনেমার নায়ক, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী অনন্ত জলিল। সম্প্রতি তিনি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মাণ করেছেন ‘দিন- দ্য ডে’।

তবে সেই ছবিতে অনন্তের সঙ্গে কাজ করার সুযোগ থাকছে ভক্তদের। কীভাবে? অনন্ত জানালেন, এই সিনেমাটির পোস্টার ডিজাইন করে তার টিমের সঙ্গে যুক্ত হতে পারবেন যে কেউই (যোগ্য ব্যক্তি)।

এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে ‘দিন- দ্য ডে’র কিছু পোস্টার। তবে এই নায়কের ফেসবুক পেজ থেকে জানানো হয়, এগুলো আনুষ্ঠানিক কোনো পোস্টার নয়। ভক্তরা নিজেরা বানিয়ে ছড়াচ্ছেন।

ডিজাইনার ও অনন্তের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে নায়ক লেখেন, এই সিনেমায় ভালোমানের অ্যানিমেটেড ফন্ট, ‘দিন- দ্য ডে’ নামের লোগো এবং পোস্টার নিয়ে আমি খুবই চিন্তিত/উদ্বিগ্ন এবং আপনাদের মাঝেও দারুণ উদ্দীপনা ও আগ্রহ লক্ষ্য করছি।

আমার জানা মতে, বাংলাদেশে ইয়াং জেনারেশনের মধ্যে এখন অনেক ভালো ও মেধাবী সিনেমা পোস্টার ডিজাইনার আছে।

তাই আমি আমার পেজে ঘোষণা করিতেছি, যার অ্যানিমেটেড ফন্ট ও ‘দিন- দ্য ডে’ নামের লোগো ডিজাইন আমার এই সিনেমার মান ও ছবির ট্রেলারের সাথে সামাঞ্জস্য রেখে সবচাইতে বেশি পপুলার ও গ্রহণযোগ্য হবে, তিনি ‘দিন- দ্য ডে’ ছবির সমস্ত পোস্টারিংয়ের কাজ পাবেন এবং পারমানেন্টভাবে আমার সাথে কাজ করার সুযোগ পাবেন।

এই সুযোগ নিতে চাইলে এখানেই ক্লিক করতে হবে।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ