দশ বছর পর আবার বিয়ে করছেন কারিশমা!

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। নব্বই দশকের বহু সিনেমায় দর্শক মাতিয়েছিলেন এ নায়িকা। ওইসময় কখনো আমির খান, কখনো শাহরুখ খান আবার কখনো সালমান খানের নায়িকা হয়েছিলেন তিনি।

তবে এরপর হঠাৎ উধাও হয়ে যান কারিশমা। বিয়ে করে সংসারে সময় দেন তিনি। এমনকি বিয়ের পর পুরোপুরি সিনেমাই ছেড়ে দেন নায়িকা।

তবে সেই বিয়েও বেশিদিন টেকেনি। স্বামীর সঙ্গে হঠাৎ আলাদা হয়ে যান কারিশমা। এমনকি সেই ছাড়াছাড়ির পর থেকে এতদিন একাই ছিলেন তিনি।

তবে এখন হুট করে শোনা যাচ্ছে, আবার বিয়ের পিঁড়িতে বসছেন কারিশমা। এর মাধ্যমে একাকী জীবনের অবসান ঘটাতে যাচ্ছেন তিনি। যাকে বিয়ে করতে যাচ্ছেন কারিশমা, তার নাম সন্দীপ তোশিওয়াল। বহুদিন ধরে নাকি তার সঙ্গে প্রেম করছেন তিনি।

যদিও আগে কারিশমা কাপুর জানিয়েছিলেন সন্দীপ শুধু তার বন্ধু। কিন্তু ৪৫ বছরের নায়িকা আবার ঘর বাঁধার স্বপ্ন দেখছেন সন্দীপের সঙ্গে, এমন গুঞ্জন বাতাসে উড়ছে।

এদিকে গত বছর সন্দীপেরও ডিভোর্স হয়। তারও দুই মেয়ে রয়েছে। শোনা যাচ্ছে ৪৫ বছর বয়সে আবারও সন্দীপের সঙ্গেই বিয়ের পিঁড়িতেই বসবেন কারিশমা।

এর আগে ২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। কিন্তু দুই ছেলে মেয়ে নিয়ে ২০১০ সালে সংসার ছেড়ে বেরিয়ে আসেন নায়িকা। কারণ সঞ্জয় তাকে পুরো পরিবারের সামনে অপমান করেছিলেন।

খোঁচা দিয়েছিলেন কারিশমার পুরনো প্রেমিক অভিষেক বচ্চনকে নিয়ে। সঞ্জয় নাকি বলেছিলেন, আমার টাকা দেখেই তো বিয়ে করেছে কারিশমা। ও আমায় ভালবাসে নাকি! ও তো অভিষেককে ভালবাসে।

মূলত এই অপমান মানতে পারেননি নায়িকা। এরপর ছেড়ে দিয়েছিলেন সেই সংসার। তারপর ডিভোর্স। তবে এখন আবার গাঁটছড়া বাঁধার স্বপ্ন দেখছেন কারিশমা।

 

টাইমস/জেকে

Share this news on: