শরীয়তপুরে করোনাক্রান্ত স্বামীর সাথে শপিংয়ে গিয়ে আক্রান্ত স্ত্রী!

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে করোনা আক্রান্ত স্বামীর সাথে শপিংয়ে গিয়ে স্ত্রীর দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই নারী (২০) হামিদ মুন্সি কান্দির বাসিন্দা। রোববার প্রাপ্ত ফলাফলে তার দেহে করোনা রিপোর্ট পজিটিভ আসে। এর আগে ১৩ মে তার স্বামীর (২৮) দেহে করোনা শনাক্ত হওয়ার পর ঐদিনই তার দেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত ৩ মে ঢাকা থেকে গ্রামে ফেরার পর ৫ মে ঐ গৃহবধূর স্বামীর দেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরে গত ১৩ মে তার স্বামীর দেহে করোনা শনাক্ত হয়। কিন্তু ঐদিন রিপোর্ট আসার কয়েক ঘন্টা আগে ঐ নারী তার স্বামীর সাথে সখিপুর বাজারের বিভিন্ন দোকানে গিয়ে ঈদ শপিং করেছেন। ফার্মেসিতে গিয়ে ওষুধ কিনে রিকশাযোগে বাড়ি ফিরেছেন। স্বামীর সংস্পর্শে আসায় ঐদিনই তার দেহ থেকে নমুনা সংগ্রহ করে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালের একটি টিম । পরে আজকের প্রাপ্ত রিপোর্টে ঐ নারীর দেহে করোনা শনাক্ত হয়। অথচ প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ির সবাইকে হোমকোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ বলেন, গত ১৩ মে এই নারীর স্বামীর দেহে করোনা শনাক্ত হওয়ার পরপরই আমরা সেখানে উপস্থিত হয়ে বাড়িটি লকডাউন ঘোষনা করেছি। তার স্বামী এবং সে হোম আইসোলেশনে রয়েছে। তাদের দুই প্রতিবেশীদের বাড়িও লকডাউনে রাখা হয়েছে।

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ