আড়াইহাজারে জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বে মাদ্রাসাছাত্র খুন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জুয়া খেলার পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে মাহবুব মিয়া (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছে। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মাহবুব হাইজাদী ইউনিয়নের সেন্দী এলাকার আসকর আলীর ছেলে। তিনি মদনপুর এলাকায় অবস্থিত বন্দর মাদ্রাসায় প্রথম ক্লাসের ছাত্র ছিলেন।

এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সৈকত হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আটক সৈকত পুলিশকে জানিয়েছেন, চাড়া দিয়ে জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরেই হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে পুলিশ সেন্দী এলাকায় ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহতের বড় ভাই আবু হানিফ জানান, তার ভাই বন্দর কওমী মাদ্রাসায় পড়ালেখা করতেন। করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকায় বাড়িতে ছিলেন। ১৭ মে মাহাবুব খারাপ ছেলেদের সাথে খেলাধুলা করলে আমার ৪র্থ ভাই তৈয়ব তাকে শাসন করে। পরে সে রাগ করে বাড়ি থেকে চলে যায়। অনেক খোঁজার পর তার ভাইকে বস্ত্রহীন অবস্থায় সেন্দী ধানক্ষেতে পাওয়া যায়।

আড়াইহাজার থানার এসআই রোকনউদজ্জামান বলেন, আটক যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে মৃতের সঙ্গে তার চাড়া দিয়ে জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে সোমবার সকালে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তাকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবু হানিফি বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: