করোনা: রংপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আরও ১১ জন

রংপুরে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আরও ১১ জন। মঙ্গলবার দুপুরে রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে ওই ১১ জনকে ছাড়পত্র দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী। এসময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের শুভেচ্ছা জানান।

ছাড়পত্রপ্রাপ্তরা হলেন- রংপুরের পীরগাছা উপজেলার সুমি বেগম (২৯) ও হাসিনা (৩০), মিঠাপুকুর উপজেলার শরিফুল (২৫), রংপুর শহরের নসিরন (৮০), এসআই রফিকুল ইসলাম, পুলিশ সদস্য রুহুল আমিন (৩৫), জহরুল ইসলাম (২৩), রুহুল আমিন (২৪) ও আনসার সদস্য আল মামুন (২৮) এবং রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরএফএফ) কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মেহেদুল করিম (৪৮) এবং তার স্ত্রী বেগম হাওয়া বিবি (৩৭)।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী জানান, নসিরন ৯ মে, সুমি বেগম ১১ মে, রুহুল আমিন, জহরুল ইসলাম, রুহুল আমিন, আল মামুন, রফিকুল ইসলাম, শরিফুল ইসলাম ও হাসিনা ১২ মে এবং মেহেদুল করিম ও হাওয়া বিবি ১৪ মে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হন।

তিনি আরও জানান, এই ১১ জন ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর উপসর্গ না থাকায় এবং পরপর দুবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় মঙ্গলবার তাদের ছাড়পত্র প্রদান করা হয়েছে। এ নিয়ে মোট ৪৭ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। বর্তমানে হাসপাতালে ৩৪ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী চিকিৎসাধীন আছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: