করোনা: সিলেটে পল্লী চিকিৎসকসহ একদিনে তিনজনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে এক পল্লী চিকিৎসকসহ একদিনে তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শাহিনুর ইসলাম শাহীন বলেন, বুধবার রাত দেড়টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে আবুল কাশেম (৪০) নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। তার বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মালপাড়া গ্রামে। তিনি দীর্ঘ দিন থেকে গোলাপগঞ্জ উপজেলার আছিরগঞ্জ বাজারে বসবাস করছিলেন। বাজারে তার একটি ফার্মেসি আছে।

তিনি আরও বলেন, গত ১৯ মে তার করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১০টার দিকে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে নেওয়া হয়। রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ছাড়া বুধবার রাতে বালাগঞ্জ উপজেলার নিজ বাড়িতে ৪৬ বছর বয়সী এক পুরুষ এবং সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুরুষ (৫৫) মারা যান।

এ ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন হবে। সব মিলিয়ে এখন সিলেট বিভাগের ৪ জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৮ জন, মৌলভীবাজারে ২ জন ও হবিগঞ্জে ১ জন মারা গেছেন। তবে সুনামগঞ্জ জেলায় কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।

 

টাইমস/এইচইউ

Share this news on: