করোনা: কুমিল্লায় একদিনে আক্রান্ত ৫৭, তিনজনের মৃত্যু

কুমিল্লা জেলায় এক দিনে সর্বোচ্চ ৫৭ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এছাড়া এই সময়ে মারা গেছেন তিনজন এবং সুস্থ হয়েছেন ২১ জন।

বৃহস্পতিবার বিকালে জেলার করোনাবিষয়ক ফোকাল পারসন ও কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন মো. শাহাদত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

নতুন আক্রান্তদের মধ্যে জেলার দেবীদ্বার উপজেলায় ১২ জন, আদর্শ সদর উপজেলায় ১০ জন, মুরাদনগরে ৯ জন, চান্দিনায় ৯ জন, নাঙ্গলকোটে ৮ জন, কুমিল্লা সিটি করপোরেশনে ৪ জন, লাকসামে ২ জন, বরুড়া, লালমাই ও তিতাসে একজন করে আক্রান্ত হয়েছেন।

এছাড়া সুস্থ হওয়া ২১ জনের মধ্যে দেবীদ্বারে ১০ জন, বরুড়ায় ৬ জন, লাকসামে ৩ জন, ব্রাহ্মণপাড়ায় একজন ও লালমাই উপজেলায় একজন।

মারা যাওয়া তিনজন হলেন- চান্দিনা উপজেলার বল্লারচর গ্রামের ৮০ বছরের বৃদ্ধ, একই উপজেলার নাওতলা গ্রামের এক ব্যক্তি (৬৭) ও মুরাদনগর উপজেলার গাজীপুর গ্রামের এক বৃদ্ধ (৭৩)।

বৃহস্পতিবার পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪২৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৩ জন ও মারা গেছেন এক নারীসহ ১৭ জন।

জেলায় আক্রান্তদের মধ্যে দেবীদ্বারে ১২২ জন, মুরাদনগরে ৭৯ জন, আদর্শ সদর উপজেলায় ৫১ জন (সিটি করপোরেশনে ৩২, গ্রামাঞ্চলে ১৯ জন), লাকসামে ২৬ জন, চান্দিনায় ৩০, দাউদকান্দিতে ১৬ জন, বুড়িচংয়ে ১৬ জন, তিতাসে ১৫ জন, নাঙ্গলকোটে ২১ জন, ব্রাহ্মণপাড়ায় ১১ জন, বরুড়ায় ১১ জন, মনোহরগঞ্জে ৭ জন, সদর দক্ষিণে ৫ জন, হোমনায় ৪ জন, লালমাইয়ে ৪ জন, চৌদ্দগ্রামে ৩ জন, মেঘনায় ২ জন ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ৬ জন রয়েছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: