গোপনে আবাসিক হোটেলে ঈদের পোশাক বিক্রি

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান চালু রাখার সময়সীমা নির্ধারণ করে দিয়েছে সরকার। এছাড়া মালামাল বেচাকেনার সময় স্বাস্থ্যবিধি মেনে চলার ওপরও কড়াকড়ি আরোপ করা হয়েছে। কিন্তু এমন পরিস্থিতির মাঝেই ঠাকুরগাঁওয়ের একটি আবাসিক হোটেলে অভিনব কৌশলে কাপড় বিক্রির অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও শহরের হোটেল প্রাইমের মালিক আবদুস সালামকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

পুলিশ জানিয়েছে, ঠাকুরগাঁও জেলায় শপিংমল বন্ধ ঘোষণা করা হলেও সকাল থেকে শহরের চৌরাস্তা মার্কেট এলাকায় ন্যাশনাল ব্যাংক ভবনের ৩য় তলায় অভিনব কায়দায় হোটেল প্রাইম আবাসিক হোটেলের ভেতর কাপড়ের দোকান বসানো হয়। আবাসিক হোটেলের এসব অস্থায়ী দোকানে তৈরি পোশাক, শার্ট, প্যান্টসহ বিভিন্ন রকমের পোশাক গোপনে বিক্রি শুরু হয়।

উপজেলা প্রশাসনের একটি সূত্র জানিয়েছে, ১৮ মে’র পর থেকে সরকারি নির্দেশনা অমান্য করে আবাসিক হোটেলে কাপড় বিক্রি করা হচ্ছিল। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে অভিযান চালান। এসময় তিনি আবাসিক হোটেলে দোকান বসিয়ে গোপনে কাপড় বিক্রির সত্যতা পান।

এঘটনায় হোটেল প্রাইমের মালিক আবদুস সালামকে ২০ হাজার টাকা জরিমানা করেন ইউএনও আবুদল্লাহ আল মামুন। এসময় হোটেলের সব রুম তালাবদ্ধ করে সব কাপড় জব্দ করা হয়।

এ বিষয়ে ইউএনও আবদুল্লাহ আল মামুন বলেন, করোনার প্রভাব রোধে সরকারি নিয়ম মানতে মানুষকে অনুরোধ করেছি। তারপরেও কিছু অসাধু ব্যক্তি আইন অমান্য করে নিজেদের ইচ্ছামত কাজ করে যাচ্ছে। আইন অমান্য করে গোপনে কাপড় বিক্রি করায় অভিযান চালিয়ে হোটেল মালিককে জরিমানা করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ

img
প্রয়োজনে শুক্রবারেও স্কুল খোলা রাখা হবে : শিক্ষামন্ত্রী Apr 30, 2024
img
টানা ৭ দফায় কমলো স্বর্ণের দাম Apr 30, 2024
img
চুয়াডাঙ্গায় রেকর্ড তাপমাত্রা ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস Apr 30, 2024
img
চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার Apr 30, 2024
img
উপজেলা নির্বাচনে সেনাবাহিনী নামানো সম্ভব নয়: ইসি আলমগীর Apr 30, 2024
img
৭ মে পর্যন্ত হজ ভিসা আবেদনের সময় বাড়ল Apr 30, 2024
img
আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ২ মে পর্যন্ত স্কুল-মাদরাসার ছুটি বহাল Apr 30, 2024
img
উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন আজ Apr 30, 2024
img
তাপমাত্রা ও বৃষ্টি নিয়ে নতুন তথ্য দিল আবহাওয়া অধিদপ্তর Apr 30, 2024
img
এক সপ্তাহে হিটস্ট্রোকে ১০ জনের মৃত্যু, ৮ জনই পুরুষ Apr 30, 2024