লাইফ সাপোর্টে থাকা স্ত্রীর জন্য দোয়া চাইলেন ডেপুটি স্পিকার

লাইফ সাপোর্টে থাকা স্ত্রী আনোয়ারা রাব্বীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। রোববার সন্ধ্যায় স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে পবিত্র ঈদুল ফিতরের নামাজে মোনাজাতের সময় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

দেশবাসীর কাছে দোয়া চেয়ে ডেপুটি স্পিকার বলেন, প্রতি বছর নিজ বাড়িতে ঈদুল ফিতরের নামাজ আদায় করে থাকি। কিন্তু কষ্টের বিষয় এবার বাড়িতে ঈদের নামাজ আদায় করা সম্ভব হচ্ছে না। কারণ আমার স্ত্রী আনোয়ারা রাব্বী অসুস্থ অবস্থায় সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে। এজন্য আমি এবার স্ত্রীকে রেখে বাড়ি যেতে পারছি না। আপনারা ঈদের নামাজে আমার স্ত্রীর জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে সুস্থতা দান করেন।

এর আগে গত সোমবার গাইবান্ধা-৫ আসনের বিভিন্ন উপজেলায় ঈদ উপহার বিতরণ করতে যান ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। এসময় হঠাৎ তার স্ত্রী আনোয়ারা রাব্বী অসুস্থ হয়ে পড়লে সেদিনই ঢাকায় ফিরেন তিনি। প্রথমে স্ত্রীকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে আছেন আনোয়ারা রাব্বী।

 

টাইমস/এইচইউ

Share this news on: