চকরিয়ায় বৃদ্ধকে বিবস্ত্র করে পেটালেন যুবলীগ নেতা

পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের এক প্রবীণ নেতাকে প্রকাশ্যে বিবস্ত্র করে পিটিয়েছেন এক যুবলীগ নেতা। এরই মধ্যে অমানবিক ও পৈশাচিক এই নির্যাচতনের একটি ভিডিও চিত্র ভাইরাল হয়েছে।

২৪ মে কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের তেচ্ছাপাড়া সংলগ্ন বিলের মাঝে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার প্রবীণ ব্যক্তির নাম নুরুল আলম (৭২)। তিনি উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের ছয়কুড়িটিক্কা পাড়ার মৃত আলী মিয়ার ছেলে এবং ওয়ার্ড আওয়ামী লীগের একজন প্রবীণ সদস্য।

এঘটনায় নির্যাতনের শিকার নুরুল আলমের ছেলে আশরাফ হোছাইন বাদী হয়ে চকরিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত আনছুর আলম একই ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং মৃত মনির উল্লাহর ছেলে।

জানা গেছে, ঢেমুশিয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য (মেম্বার) আরেজ খাতুন ও প্রভাবশালী বদিউল আলমের সঙ্গে প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল আলমের বিভিন্ন বিষয়ে পূর্ব বিরোধ রয়েছে। এরই জেরে বদিউল আলম ও মহিলা মেম্বার আরেজ খাতুনের ইন্ধনে যুবলীগ নেতা আনছুর আলম প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল আলমকে ইজিবাইক থেকে নামিয়ে নেন। পরে তাকে স্থানীয় বিলের মাঝখানে নিয়ে বিবস্ত্র করে নির্যাতন চালায় আনছুর আলম ও তার সহযোগীরা।

এদিকে বর্বর এ নির্যাতনের ঘটনায় কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের নির্দেশে চকরিয়া থানার পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে একাধিক অভিযান পরিচালনা করেছে।

এ ব্যাপারে মহিলা মেম্বার আরেজ খাতুন বলেন, প্রবীণ ব্যক্তিকে এই ধরণের নির্যাতন কোনোভাবেই সহ্য করার মত নয়। অভিযুক্ত আনছুর আলম আমার দেবর হলেও তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। এমনকি পারিবারিক বিরোধে কারণে তার সঙ্গে আমার কথাবার্তাও হয়না দীর্ঘদিন।

এব্যাপারে অপর অভিযুক্ত বদিউল আলমের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

তবে এঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানিয়ে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম বলেন, প্রবীণ আওয়ামী লীগ নেতার ওপর বর্বর নির্যাতন মেনে নেয়া হবে না। জড়িতদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

 

টাইমস/এসএন

Share this news on: