বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ, ভিডিও দেখিয়ে দেহব্যবসার প্রস্তাব!

এবার রাজধানীর খিলগাঁওয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এসময় তার ভিডিও ধারন করে রাখা হয়। পরে ওই ভিডিও দেখিয়ে ছাত্রীকে দেহব্যবসার প্রস্তাব দেয়া হয়। শাহরিয়ার মোর্শেদ নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। ভিকটিম ছাত্রী গণবিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে পড়াশোনা করেন। তিনি মঙ্গলবার খিলগাঁও থানায় ওই ব্যবসায়ীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, ছাত্রীর লিখিত অভিযোগ আমরা পেয়েছি। থানার একজন এসআইকে বিষয়টি অনুসন্ধান করার দায়িত্ব দেওয়া হয়েছে। অনুসন্ধান শেষে মামলা রেকর্ড করা হবে। থানা পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ব্যবসায়ী মোর্শেদ শাহরিয়ার ব্যবসার পাশাপাশি সাংবাদিকতায় জড়িত।

থানায় নথিভুক্ত লিখিত অভিযোগে ভুক্তভোগী শিক্ষার্থী উল্লেখ করেন, একই এলাকায় বাড়ি হওয়ার সুবাদে অভিযুক্ত মোর্শেদ শাহরিয়ারের সঙ্গে তার পরিচয় হয়। ২০১৭ সালে যোগাযোগ হয় ফেসবুকে। সেখানেই বিয়ের প্রস্তাব দেয়। মোর্শেদ ওই শিক্ষার্থীকে প্রাইভেটকারে রাজধানীর বিভিন্ন স্থানে ঘুরিয়ে তার গ্রামের বাড়ির কাছে একটি হোটেলে নামিয়ে দেয়। এক সপ্তাহ পর কৌশলে তাকে সিলেটে নিয়ে যায়। ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে মেলামেশা করে এবং বিভিন্ন স্থানে নিয়ে রাত যাপন করে।

২৩ মার্চ তাকে একটি কাজী অফিসে ৫ হাজার টাকা দেনমোহর উল্লেখ করে বিয়ে করে। বিয়ের পর তাকে ডিভোর্স দেওয়ার জন্য নানাভাবে চাপ ও হুমকি দিতে থাকে। ডিভোর্স না দেয়ায় ধর্ষণের ভিডিও দেখিয়ে দেহব্যবসার প্রস্তাব দেয়া হয়।

এদিকে গত ৩১ মে মোর্শেদ ওই ছাত্রীরর ভাড়া বাসায় গিয়ে তাকে নির্যাতন করে। পরে তার সঙ্গে দৈহিক মেলামেশায় বাধ্য করে। মেলামেশার সেই দৃশ্য আবারও মোবাইলে ভিডিও ধারণ করে। তাকে ডিভোর্স না দিলে ওইসব ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেয়।

মোর্শেদ শাহরিয়ার জানান, অভিযোগকারী তার বৈধ স্ত্রী। সুবিধা হাসিলের জন্য এসব অপপ্রচার চালানো হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

টাইমস/জেকে

Share this news on: