করোনায় ধরা খেলেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

মহামারী করোনার প্রাদুর্ভাবে বিশ্বের তাবৎ রাঘব বোয়াল কুপোকাত। মন্ত্রী, চিকিৎসক, আমলা, নেতা, খেলোয়াড়সহ নানা শ্রেনিপেশার প্রভাবশালীরা করোনায় প্রাণ হারিয়েছেন। অনেকে এখনো আক্রান্ত হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন। এবার করোনার শিকারে পরিণত হয়েছেন বিশ্বের মোস্ট ওয়ান্টেড আন্ডারওয়ার্ল্ড মাফিয়া ডন দাউদ ইব্রাহিম। দাউদের সঙ্গে তার স্ত্রী মেহজাবিনও আক্রান্ত হয়েছেন বলে দাবি ভারতীয় গণমাধ্যমের।

এছাড়া দাউদ ইব্রাহিমের দেহরক্ষী ও ব্যক্তিগত কর্মীরাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। এঘটনার পরে দাউদ ইব্রাহিমের দেহরক্ষীসহ তার সকল স্টাফদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম বলছে, দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী মেহজাবিনকে পাকিস্তানের করাচি মিলিটারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বিষয়টি এখন পর্যন্ত স্বীকার করেনি পাকিস্তান।

দাউদ ইব্রাহিম বিশ্বের অপরাধ জগতের মুকুটহীন সম্রাট। তার বিরুদ্ধে ভারতের মুম্বাইয়ে সিরিজ বোমা হামলাসহ একাধিক নাশকতার মামলা রয়েছে। কিন্তু আজ পর্যন্ত ভারতীয় গোয়েন্দারা দাউদের ধারে কাছেও ঘেঁষতে পারেনি।

কিন্তু দাউদ ইব্রাহিম শেষমেষ করোনার কাছে ধরা দিলেন। কাবু হয়ে সস্ত্রীক তিনি হাসপাতালেও ভর্তি হলেন। এখন তাই সবাই অপেক্ষা ডন দাউদ ইব্রাহিমের শেষটা দেখার জন্য।

প্রসঙ্গত, দাউদ ইব্রাহিম যে সপরিবারে পাকিস্তানে লুকিয়ে আছে এবং সেখান থেকেই অপরাধ জগতের সকল কাজ তিনি কন্ট্রোল করছেন তা আগেই ইসলামাবাদকে জানিয়েছে ভারত। কিন্তু ভারতের এসব তথ্য প্রমাণ বারবার অস্বীকার করেছে পাকিস্তান।

 

টাইমস/এসএন

Share this news on: