সিলেটে ১৮ লাখ টাকার ইয়াবা উদ্ধার, মা-মেয়েসহ গ্রেপ্তার ৫

সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে মা-মেয়েসহ পাঁচজনকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ইয়াবা বিক্রির ৩৪ হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবা ট্যাবলেটগুলোর আনুমানিক মূল্য ১৮ লাখ টাকা। বুধবার রাতে উপজেলার পশ্চিম কসকনকপুর ইউনিয়নে এ অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- উপজেলার পশ্চিম কসকনকপুর ইউনিয়নে সুলতানপুর গ্রামের মৃত আফতাব আলীর ছেলে মো. আব্দুর সহিদ, উত্তর আইয়র গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম, একই গ্রামের আব্দুল মোমিনের ছেলে রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের ছেলে কিবরিয়া। বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা হয়েছে।

সিলেট জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান জানান, বুধবার রাত ১১টার দিকে পশ্চিম কসকনকপুরের সাবেক মেম্বার আব্দুস ছাত্তারের পরিত্যক্ত কারখানার সামনে থেকে আব্দুস সহিদকে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত ২ টায় উত্তর আইয়র গ্রামের নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। এই অভিযানে আরও এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ