ইউএনওর ওপর হামলা: রিমান্ড শেষে আদালতে আসামি রবিউল

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় করা মামলায় দ্বিতীয় দফায় তিন দিনের রিমান্ড শেষে আসামি রবিউল ইসলামকে আদালতে হাজির করা হয়েছে।

রোববার সকাল ১০টায় কড়া পুলিশ প্রহরার আসামি রবিউল ইসলামকে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এর আগে থেকেই আদালত প্রাঙ্গণে ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট ইন্সপেক্টর ইসরাইল হোসেন বলেন, আসামি রবিউলকে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেনের আদালতে তোলা হয়েছে। ১৬৪ ধারায় তার জবানবন্দি নেওয়ার জন্য আদালতে আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

এর আগে, গত বৃহস্পতিবার ছয় দিনের রিমান্ড শেষে রবিউলকে আদালতে হাজির করে আবারও তিন দিনের রিমান্ডে নেয় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে নির্মমভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের বড়ভাই শেখ ফরিদ উদ্দীন বাদী হয়ে গত ৩ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।

আরও পড়ুন

ইউএনও ওয়াহিদার ওপর হামলা: আরও ৩ দিনের রিমান্ডে রবিউল

 

টাইমস/এইচইউ

Share this news on: