নুর গংদের মাধ্যমে সারাদেশে ধর্ষণ ছড়িয়ে পড়ছে : ছাত্রলীগ সভাপতি

নুর গংদের দ্বারা শুরু হওয়া ধর্ষণ সারাদেশব্যাপী ছড়িয়ে পড়ছে বলে দাবি করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। তথাকথিত ছাত্র অধিকার পরিষদ বর্তমানে ধর্ষক পরিষদে পরিণত হয়েছে। সে পরিষদের নুর গংরা আমার বোনকে ধর্ষণ করে আবার লাইভ প্রোগ্রামে পতিতা বানায়। যেখানে পাবেন এই নুরু গংদের প্রতিহত করুন।

জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মীদের উদ্দেশে করে বলতে চাই, আপনারা সবাই সজাগ থাকুন, পাহারা দিন। কোথাও কোনো ইভটিজিং ও ধর্ষণের ঘটনা যেন আর না ঘটে। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। দেশের ধর্ষণ নিপীড়নে জড়িত সকল আসামি ও পৃষ্ঠপোষকদের গ্রেফতার এবং ধর্ষকদের মৃত্যুদণ্ডের দাবিতে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ছাত্রলীগ।

তিনি বলেন, আমাদের বোন ফাতেমার পাশে আমরা ছাত্রলীগ থাকব। দ্রুত তাদের (নুর গং) গ্রেফতার করে বিচার না করা পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ ফাতেমার পাশে থাকবে।

বিক্ষোভ পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

 

টাইমস/টিএইচ

Share this news on: