নোয়াখালীতে ফের গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : ভিডিও ভাইরাল

নোয়াখালীতে বসতঘরে ঢুকে এবার আরেক নারীকে গণধর্ষণচেষ্টা চালিয়ে ব্যর্থ হযে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা ঘটেছে। এছাড়া ভিকটিম নারীকে বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দিয়েছে অভিযুক্তরা।

এঘটনায় ৩২ বছর বয়সী ওই গৃহবধূ গত ৫ জানুয়ারি জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে-২ মামলা করেছেন। নোয়াখালীর হাতিয়ার ২ নম্বর চানন্দী ইউনিয়নের আদর্শ গ্রামে গত ১ জানুয়ারি রাতে এ ঘটনা ঘটে।

হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক গণমাধ্যমকে জানান, আদালতের নির্দেশনা হাতে পাওয়ার পর গত শনিবার ঘটনাস্থল থেকে তথ্য উপাত্ত সংগ্রহ করেছে পুলিশ। দ্রুত সময়ের মধ্যেই আদালতে এ সংশ্লিষ্ট প্রতিবেদন জমা দেয়া হবে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, ১ জানুয়ারি স্বামীর অনুপস্থিতিতে স্থানীয় জিয়া ওরফে জিহাদ, ফারুক, এনায়েত, ভুট্টু মাঝি ও ফারুক বাহিনী গৃহবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণচেষ্টা করে। এসময় বখাটেরা ব্যর্থ হয়ে ওই গৃহবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে বিবস্ত্র করে নির্যাতন চালায়। এসময় মোবাইল ফোনে ভিডিও ধারণ করে সন্ত্রাসীরা। পরে গৃহবধূর সন্তানদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

হাতিয়া থানার পুলিশ জানিয়েছে, এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

টাইমস/এসএন

Share this news on: