পরকীয়া প্রেমিককে কেটে পাঁচ টুকরো করলেন প্রেমিকা

রাজধানীতে পরকীয়া প্রেমিককে হত্যার পর কেটে পাঁচ টুকরো করেছে প্রেমিকা। স্বামী বৃদ্ধ হওয়ায় সজিব হাসান (৩৯) নামের ওই যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন শাহনাজ পারভীন নামের এক নারী।

স্থানীয়রা জানিয়েছে, দীর্ঘদিন ধরে শাহনাজ ও সজিবের মধ্যে অবৈধ সম্পর্ক চলে আসছিল। কিন্তু হঠাৎ সম্পর্কের অবণতি হওয়ায় শাহনাজ তার প্রেমিক সজিবকে বাড়িতে ডেকে নিয়ে হত্যা করেন। হত্যার পরে প্রেমিকের লাশ কেটে পাঁচ টুকরো করেন তিনি।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর স্বামীবাগের কে এম দাস লেন এলাকার একটি বাড়ির চারতলার বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, নিহত সজিব হাসান শ্যামলী পরিবহন কাউন্টারের স্টাফ। স্বামী বয়স্ক হওয়ায় সজিবের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন শাহনাজ পারভীন। তার বয়স আনুমানিক ৪৪/৪৫ হবে।

ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম গণমাধ্যমকে জানান, পুলিশ হত্যাকাণ্ডটি গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে। ঘাতক নারীকে এরই মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। অনৈতিক সম্পর্কে দুরত্ব তৈরি হওয়ার জেরে ওই নারী তার প্রেমিককে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে পুলিশের কাছে দেয়া বক্তব্যে ওই নারী বলেছেন, কাপড়ে পুঁথি বসানো এবং বাসায় এসে কিছু ড্রেস দিয়ে যাওয়ার সুবাদে সজিব তার বাসায় আসা যাওয়া করতেন। এ সুযোগে সজীবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৮ ফেব্রুয়ারি ওই নারী কাউকে না জানিয়ে সজিবের বাসায় ওঠেন। এরমধ্যে ওই নারীর স্বামী স্ত্রীকে বাসায় না পেয়ে থানায় জিডি করেন।

পরে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ওই নারী তার স্বামীকে ফোন করে বলেন, ‘আমি কে এম দাস রোডে সজিবের বাসায় আছি। এখানে মহাবিপদে আছি। তুমি এসে আমাকে নিয়ে যাও।’

পরে ওই নারীর স্বামী পুলিশ নিয়ে ওই বাসায় গিয়ে দেখেন, শাহনাজ পারভীন সজিবের পাঁচ টুকরো লাশ নিয়ে বসে আছেন। এসময় পুলিশ ওই নারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।

 

টাইমস/এসএন

Share this news on: