পার্কে ডেকে নিয়ে চেতনানাশক দিয়ে প্রেমিক হত্যা, তরুণী আটক

প্রেমিককে পার্কে ডেকে নিয়ে চেতনানাশক ইনজেকশন দিয়ে হত্যার অভিযোগে লাভলী খাতুন নামে এক তরুণীকে আটক করেছে সিআইডি পুলিশ। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ সিআইডির পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন।

নিহত রুবেল রানা (২৮) টাঙ্গাইলের কালিহাতি থানার শ্যামশৈল গ্রামের আব্দুল লতিফের ছেলে। আটক তরুণী লাভলী খাতুন টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুর গ্রামের লাল মিয়ার মেয়ে।

সিরাজগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাইমিনুল ইসলাম জানান, ২৭ জানুয়ারি সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সিরাজগঞ্জ সদর থানার ইকোপার্কে একটি লাশ পাওয়া যায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার ও আলামত সংগ্রহ করে সদর থানা পুলিশ ও সিআইডির ক্রাইমসিন টিম। ওইদিন রাতেই নিহত রুবেলের বাবা বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা করেন। এ ঘটনায় ১৬ ফেব্রুয়ারি গভীর রাতে ঢাকার ধামরাই থেকে লাভলীকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রায় চার বছর আগে রুবেল রানা ও লাভলী খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং একপর্যায়ে তা অনৈতিক সম্পর্কে রূপ নেয়। যার ভিডিও ধারন করে ব্ল্যাকমেইল করে আসছিলেন রানা। চলতি বছরের ২৭ জানুয়ারি লাভলী খাতুন পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে রানাকে নিয়ে সিরাজগঞ্জে ইকোপার্কে বেড়াতে আসেন। একপর্যায়ে রানার শরীরে চেতনানাশক ইনজেকশন প্রয়োগ করেন লাভলী। এতে ঘটনাস্থলেই রুবেল রানা মারা যায়।

মোহাইমিনুল ইসলাম বলেন, অ্যানেসথেসিয়ার অতিরিক্ত ডোজের কারণে রুবেল মারা যান। তথ্য প্রযুক্তির সহায়তায় লাভলী খাতুনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে রুবেলের একটি ব্যবহৃত মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on:

সর্বশেষ