৭ মার্চ পালন বিএনপির ভণ্ডামি : ওবায়দুল কাদের

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ভণ্ডামি ও ইতিহাস বিকৃতির আস্ফালন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণকে নিষিদ্ধ করে বিএনপি এখন ৭ মার্চের কর্মসূচি পালন করতে এসেছে। এটা তাদের ভণ্ডামি ছাড়া কিছুই নয়।

শনিবার (৬ মার্চ) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের এক যৌথ সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, জনগণ থেকে সাড়া না পেয়ে বিএনপি এখন ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে যাবার চেষ্টা করছে। বিএনপি কখনোই জনগণের ওপর আস্থা রাখতে পারেনি। তারা জনগণ থেকে দূরে থাকবে এটাই স্বাভাবিক।

ওবায়দুল কাদের বলেন, দেশ যখন সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তখন বিএনপি নেতারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা দেশবিরোধী চক্রান্ত করে বেড়াচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ২৬ মার্চ ২০২১ থেকে পরবর্তী ২৬ মার্চ ২০২২ পর্যন্ত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হবে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বাস্তবায়ন জাতীয় কমিটির সঙ্গে সঙ্গতি রেখে ২৬ মার্চের কর্মসূচি নেয়া হবে।

যৌথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বিএম মোজাম্মেল হক, আহমদ হোসেন, মির্জা আজম, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ