আমি সত্য কথা কারও কাছে ভোট চাইনি - পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এর  সভাপতি হিসেবে নাজমুল হাসান পাপন সভাপতি নির্বাচিত হয়েছেন।

চতুর্থবারের মতো দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার প্রধানের দায়িত্ব নিতে চলেছেন তিনি। ২০২৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন পাপন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে শেরে বাংলা স্টেডিয়ামে বিসিবির কার্যালয়ে বসেছিল বোর্ড সভা। এতে আবারও পাপনের ওপর আস্থা রাখার সিদ্ধান্ত নেন নতুন পরিচালকরা।
ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয় তাকে। এরপর গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন বলেন,
“আমাদের অনেক কাজ বাকি আছে। এতোদিন যদি মনে করে থাকেন আমরা অনেক কাজ করে ফেলেছি এটা সবচেয়ে বড় ভুল। কারণ সবচেয়ে কঠিন সময়টা সামনে আসছে। এখন মানুষের প্রত্যাশা বেড়ে গেছে, খেলোয়াড়দের প্রত্যাশা বেড়ে গেছে। আগে দেশে বা বিদেশে কোন বড় দলকে হারালেই মনে হত বিরাট খবর। এখন দেশে বড় দলদের ৪-১ এ হারালেও মানুষ বলে হোয়াইটওয়াশ কেন হলোনা?”

বিসিবি সভাপতি আরো বলেন, “আমাদের আজকে যত সাফল্য তাতে যাঁরা আগে ছিল, তাঁদের প্রত্যেকের অবদান আছে, যে অবদান কোনভাবেই অস্বীকার করা যাবেনা। কিন্তু যাঁরা নতুন এসেছেন, তাঁরাও কিন্তু কেউ হঠাৎ করে আসেননি। তাঁদের সবাই অনেক আগে থেকেই ক্রিকেটের সাথে যুক্ত, কেউ কেউ তো আমারও আগে থেকে যুক্ত। ওদের অভিজ্ঞতা অনেক কাজে দেবে। সবচেয়ে বড় কথা, নতুনদের বেশিরভাগই বয়সে তরুণ।”

ভোটের ব্যাপারে পাপন বলেন, ‘আমি সত্য কথা কারও কাছে ভোট চাইনি। আমার নাম অনেকের কাছেই হয়তো দিয়েছে। কিন্তু আমি কারও কাছেই ভোট চাইনি। কারণ, আপনাদেরকে আমি একটা কথা বলি, আমি একটা পরীক্ষা করতে চাইছিলাম পরিস্থিতিটা কী বাংলাদেশের, ভোটাররা কী মনে করে।’

Share this news on: