"মির্জা ফখরুল এখন প্রতিদিন ঘুম থেকে উঠে আন্দোলনের ডাক দেয়" - ওবায়দুল কাদের

 সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নিজেরাই বিভক্ত হয়ে যাচ্ছে। এখন শুনছি সম্মেলন না করে ঘরে বসে কেন্দ্রীয় সম্মেলন করবে, ঘরে বসে কমিটি করবে।
  
সোমবার (১১ অক্টোবর) দুপুরে মোহাম্মদপুর সূচনা কমিউনিশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রথমবারের মতো আওয়ামী লীগের ইউনিট পর্যায়ে সম্মেলন করেছে। পাঁচটি ইউনিট নিয়ে করা হয় এই সম্মেলন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নিজের ঘরে এখন বিচ্ছেদের সানাই বাজে। একে একে নেতারা ঘর ছেড়ে চলে যাচ্ছেন। তাদের ঘরে গণতন্ত্র নেই, তারা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা কী করে করবে! ২০ দলীয় জোটে দেখা দিয়েছে ভাঙনের বিষাদ সুর। আমাদের ঘরে এবং অন্দরমহলে গণতন্ত্র আছে। সেটা আমরা দলের ইউনিট সম্মেলনের মধ্যে প্রমাণ করছি।

সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল এখন প্রতিদিন ঘুম থেকে উঠে আন্দোলনের ডাক দেয়। বিএনপির অবশ্য আমাদের থেকে ৬ ঘণ্টা পিছিয়ে আছে। কারণ আমাদের নেত্রী ভোর ৫টায় ঘুম থেকে ওঠেন। আর বিএনপির কাউকে দুপুর ১২টার আগে খুঁজে পাওয়া যাবে না। অথচ তাদের বিবৃতি সন্ধ্যার সময় আসে না, গভীর রাতে আসে। অন্ধকারে এদের কাজ করতে ভালো লাগে। বিএনপি যতই সমালোচনা করুক, আপনারা আপনাদের কাজ করে যান।

তিনি আরো বলেন, আগামী বছর মেট্রোরেল, পদ্মা সেতু, বাস ট্রাফিক ট্রানজিট, গাজীপুর টঙ্গী চার লেন সড়ক ও বঙ্গবন্ধু কর্ণফুলী টানেল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা উন্নয়নের নতুন ধারা দেশে নিয়ে এসেছে। ইতিহাস সৃষ্টি করেছেন। বাংলাদেশে দশটি ফ্লাইওভার তৈরি হবে। 

আগামী বছর চারটি মেগা প্রজেক্ট উদ্বোধন হবে, তখন বিএনপির সমালোচনার মুখ জনগণ বন্ধ করে দেবেন। তাদের সমালোচনা আর জায়গা থাকবে না।  

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সলিমউল্লাহ্ সলুর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ

Share this news on: