খালেদাকে স্লো পয়জনিং করলে ফখরুলরা করছেন: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার কিছু হলে সরকারের কোনো দায় থাকবে না। এর দায় বিএনপিকেই নিতে হবে, মির্জা ফখরুল সাহেবদের নিতে হবে।

শুক্রবার (২৬ নভেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর বৈঠকের সূচনা বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আমরা স্পষ্টভাবে বলতে চাই, সংবিধান ও আইন দ্বারা দেশ পরিচালিত হচ্ছে। দেশের প্রচলিত আইন ও সাংবিধানিক নিয়ন-নীতির মধ্যে যতটুকু সম্ভব তার সবটুকু সুযোগ বেগম জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। শেখ হাসিনার মানবিক হৃদয়ের কল্যাণে একজন দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়া বাসায় থাকছেন। দেশি-বিদেশি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নেওয়ার সর্বোচ্চ সুযোগ পাচ্ছেন।

তিনি বলেন, হতে পারে খালেদা জিয়া বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী। কিন্তু আইনের চোখে তিনি একজন দণ্ডপ্রাপ্ত আসামি। তার বর্তমান পরিচয় সাজাপ্রাপ্ত আসামি। এটাই হচ্ছে বাস্তবতা।

‘খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হচ্ছে’ বিএনপি মহাসচিবের এমন অভিযোগ প্রসঙ্গে কাদের বলেন, ফখরুল সাহেব বলেছেন, বেগম জিয়াকে নাকি স্লো পয়জনিং করা হচ্ছে। দণ্ডপ্রাপ্ত ও সাজাপ্রাপ্ত আসামি হিসেবে আজকে যে সুবিধা গ্রহণ করছেন বেগম জিয়া, এটা প্রধানমন্ত্রীর উদারতার কারণে। তার পাশে থাকেন আপনারা, ফখরুল সাহেবরা। তাকে যে খাওয়ায় সে পরিবারেরই লোক। তার আশেপাশে সর্বক্ষণ ঘোরাফেরা করে বিএনপির লোকেরা। আওয়ামী লীগ কিংবা সরকারের কেউ তার পাশে থাকে না। তার ব্যক্তিগত পছন্দের চিকিৎসকরাই চিকিৎসা দিচ্ছেন। আশপাশের লোকেরা সব বিএনপির, পরিবারের। স্লো পয়জনিং যদি করা হয়ে থাকে তাহলে পাশের লোকেরাই করতে পারে। হুকুমের আসামি শেখ হাসিনা হবে না, হলে ফখরুল সাহেব আপনি হবেন। 

Share this news on:

সর্বশেষ

img
কক্সবাজারে হাতি মৃত্যুর ঘটনায় বনবিভাগের উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন Nov 27, 2021
img
প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের নারীরা Nov 27, 2021
img
হতাশাময় একটা দিন শেষ করলো বাংলাদেশ Nov 27, 2021
img
দুই দিনের আলটিমেটাম দিয়ে সড়ক ছাড়ল শিক্ষার্থীরা Nov 27, 2021
ঢাকা কক্সবাজার রেল লাইনের পথে ইসলামাবাদ স্টেশন থেকে সরাসরি Nov 27, 2021
হাফ ভাড়া : পরিবহন মালিকদের সঙ্গে বিআরটিএ'র দ্বিতীয় দিনেও নিষ্ফল বৈঠক Nov 27, 2021
img
'দক্ষিণ আফ্রিকার নতুন ভ্যারিয়েন্ট খুবই এগ্রেসিভ, যোগাযোগ স্থগিত করা হবে' : স্বাস্থ্যমন্ত্রী Nov 27, 2021
ঢাকা থেকে সরাসরি রেললাইনে কক্সবাজার, দেখুন রেলপথ Nov 27, 2021
img
৩৩০ রানে থামলো বাংলাদেশের প্রথম ইনিংস Nov 27, 2021
সংবাদকর্মী আহসানকবিরের মৃত্যুর ঘটনায় সিটি কর্পোরেশন ময়লাবাহী ট্রাক চালক গ্রেপ্তারে ব্রিফিং Nov 27, 2021