আগামী কয়েক বছর শুধু এক ধরনেরই ছবি করবেন শাহরুখ!

শাহরুখ খান বলতেই যেটা সবার আগে মনে পড়ে সেটা হল রোমান্টিক ছবির বাদশা। বিগত বেশ কয়েক বছর ধরে তাঁকে আমরা বিভিন্ন ধরনের রোমান্টিক ছবিতে দেখেছি, অধিকাংশ ৯০এর দশকের ছেলে মেয়েদের কাছে রোমান্টিক নায়ক বলতে শাহরুখ খান। কিন্তু এ হেন কিং খান কিনা আর রোমান্টিক ছবি করতে চান না! তিনি চান এবার অ্যাকশন মুভি করতে! তাঁর কথায় কেউ তাঁকে কখনও অ্যাকশন মুভির কথা বলেন না, তাই আগামী ১০ বছর তিনি কেবলই অ্যাকশন মুভিতেই অভিনয় করবেন।

ডেডলাইনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান, 'আমি কখনও কোনও অ্যাকশন মুভিতে অভিনয় করিনি। আমি সাধারণত মিষ্টি প্রেমের ছবি করেছি, সামাজিক বার্তা রয়েছে এমন ছবি করেছি। কিন্তু কেউই আমাকে অ্যাকশন ছবির জন্য নেয়নি। আমার এখন ৫৭ বছর বয়স, আর আমি ঠিক করেছি আগামী কিছু বছর আমি খালি অ্যাকশন ছবিতেই অভিনয় করব। আমি মিশন ইম্পসিবল জাতীয় ছবিতে অভিনয় করতে চাই।'

অথচ এই অভিনেতার হাত ধরেই একটা গোটা প্রজন্ম প্রেম, বন্ধুত্ব, ভালোবাসার সংজ্ঞা বুঝেছিল রুপোলি পর্দার মাধ্যমে। একই সঙ্গে তিনি বড়পর্দায় নিয়ে এসেছিলেন মানুষের জীবনের বিভিন্ন অন্ধকার দিকের কথা, এর মধ্যে উল্লেখযোগ্য ছবি হল ‘ডর’, ‘আনজান’, ইত্যাদি।

বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর তাঁকে পবিত্র শহর মক্কায় উমরাহ পালন করতে দেখা গিয়েছে। তিনি সাদা রঙের পোশাকে ছিলেন। তাঁর যত ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে এসেছে তাতে তাঁকে শ্বেতশুভ্র বসনেই দেখা গিয়েছে। এছাড়া তিনি জেড্ডার রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও সামিল হয়েছিলেন।

চলতি সপ্তাহের শুরু দিকে কিং খান জানান সৌদি আরবে রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবির শ্যুটিং সম্পন্ন হয়েছে। আগামী বছরের ২৫ জানুয়ারি শাহরুখ খান দীর্ঘ বিরতির পর বড়পর্দায় ফিরছেন। এদিন তাঁর ‘পাঠান’ ছবিটি মুক্তি পেতে চলেছে। সিদ্ধার্থ আনন্দ ছবিটির পরিচালনা করেছেন এবং তাঁর সঙ্গে এই ছবিটি দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা যেতে চলেছে।

Share this news on: