অনুষ্কা-বিরাটের প্রথম সাক্ষাৎ কেমন ছিল?

ফন্দি এঁটেছিলেন বিরাটকে ‘টাইট’ দেবেন, অহংকার চূর্ণ করবেন! কিন্তু একি সেই, ফাঁদে নিজেই আটকা পড়েছিলেন অনুষ্কা! প্রেমে পড়েছিলেন বিরাটের। কেমন ছিল তাঁদের গল্পের শুরুটা?

বিনোদন জগৎ তথা ক্রিকেটের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। তাঁদের প্রেমের সফরটা যেন একটা রূপকথার মতো। তাঁদের প্রথম দেখা হওয়া থেকে বিয়ে সবটাই ভীষণই জনপ্রিয় সাধারণ মানুষের মধ্যে। যদিও এই দুই তারকার মাঝে যে ঝগড়া বাঁধে না, বা তর্কাতর্কি হয় না এমনটা কিন্তু মোটেই নয়। এমনকি শুরুর দিকে তো বিরাটকে দেখে অনুষ্কা ভীষণ দাম্ভিক মনে করতেন! কী জানালেন তিনি এই বিষয়ে?

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় ওঁদের প্রথমবার আলাপ হয়। এটা ২০১৩ এর ঘটনা। আর এরপর শীঘ্রই খবর ছড়িয়ে পড়ে যে তাঁরা নাকি প্রেম করছেন! এরপর ২০১৭ সালের ডিসেম্বরে তাঁরা ইতালির লেক কোমোতে গাঁটছড়া বাঁধেন। তারপর ২০২১ সালে তাঁদের সন্তান ভামিকার জন্ম হয়।

কিন্তু অনুষ্কা এবং বিরাটের প্রথম সাক্ষাৎ ঠিক কেমন ছিল? এই বিষয়ে বলতে গিয়ে অভিনেত্রী ফিল্মফেয়ার পত্রিকাকে জানান, ' আপনি যদি জিজ্ঞেস করেন বিরাট আমার বাড়ি এসেছিল, তাহলে বলব হ্যাঁ। ও আমার বন্ধু ছিল? তাহলেও বলব হ্যাঁ। আমি ওকে চিনতাম? সেটার উত্তরও হ্যাঁ। কিন্তু এর বাইরেও কিছু এমন জিনিস আছে যা কেউ জানে না। আমরা একসঙ্গে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেছিলাম। আর সেই শ্যুটিংয়ে আমি ভীষণ গম্ভীর মুখ করে অহংকারী ভাব নিয়ে ছিলাম, কারণ ওকে দেখেও ভীষণ অহংকারী এবং দাম্ভিক মনে হতো।' অ্যাঁ! বিরাটকে দেখে অনুষ্কার দাম্ভিক মনে হয়েছিল প্রথমে! অন্তত তেমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

তিনি এই বিষয়ে আরও বলেন, 'ও বেশি ভাব নেওয়ার আগেই আমি ওকে টক্কর দিতে চেয়েছিলাম। কিন্তু যখন ওর সঙ্গে সত্যি আলাপ হল দেখলাম ও ভীষণ সহজ, বুদ্ধিমান এবং মজার মানুষ। ওই বিজ্ঞাপনটা তিনদিনের শ্যুট ছিল। দ্বিতীয় দিনে আমি আমার বাড়িতে বেশ কিছু বন্ধুকে আমন্ত্রণ জানিয়েছিলাম হাউজ পার্টির জন্য, সেখানে ওকেও ডেকে ছিলাম। আর ওখান থেকেই সবটা শুরু হয়েছিল।'
'বিরুষ্কা' জুটি সম্প্রতি তাঁদের বিয়ের ৫ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করলেন। তাঁদের এই রসায়ন অনেককেই মুগ্ধ করে। অনেকের কাছেই তাঁরা হলেন সেরা জুটি।

চার বছর পর ফের পর্দায় ফিরতে চলেছেন অনুষ্কা। বর্তমানে তিনি ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবিটির পরিচালনা করছেন প্রসিত রায়। প্রাক্তন ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক হল এই ছবি। মা হওয়ার পর এই প্রথমবার অনুষ্কাকে কোনও পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে দেখা যেতে চলেছে। তবে এই ছবিটি বড়পর্দায় মুক্তি পাবে না। সোজাসুজি ওটিটির পর্দায় আসবে। দেখা যাবে নেটফ্লিক্সে।

অভিনেত্রীকে শেষবার শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল। তাঁদের সঙ্গে সেই ছবিতে ক্যাটরিনা কাইফ ছিলেন। অন্যদিকে তাঁকে সদ্য মুক্তি পাওয়া ‘কলা’ ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে।

Share this news on: