‘বেশরম রঙ’ বিতর্কের মাঝেই এলো পাঠানের নতুন গানের পোস্টার!

‘পাঠান’ থেকে ‘বেশরম রং’ বিতর্ক এখন তুঙ্গে। চার বছর বড় পর্দায় ফিরছেন শাহরুখ, আর সেই কামব্যাক ছবি ইতিমধ্যেই নানা বিতর্কে জড়িয়ে পড়েছে। তবে শাহরুখ কিংবা তাঁর ভক্তরা কিন্তু মোটেই এসবকে পাত্তা দিতে চান না। কিং খান চান দর্শকরা এই ছবি দেখুক, ‘সিনেমা জিতুক’। অন্যদিকে তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন শাহরুখ ম্যাজিকের সাক্ষী থাকার জন্য।

যদিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ফের বয়কট ট্রেন্ড চালু হয়ে গিয়েছে। অনেকেই বেশরম রং গানে দীপিকার 'বেশরমি' নিতে পারেননি। কিন্তু সেই যাই হোক, সবটা মিলিয়েই যে ছবিটা নিয়ে সকলের মনেই উন্মাদনার পারদ চড়ছে সেটা বলাই যায়। এবার সমস্ত বিতর্কের মাঝেই প্রকাশ্যে এল এই ছবির নতুন গানের পোস্টার।

মঙ্গলবার, ২০ ডিসেম্বর মুক্তি পেল পাঠান ছবির নতুন গান ‘ঝুমে জো পাঠান’ গানটির পোস্টার। আগামী ২২ ডিসেম্বর এই গানটি মুক্তি পাবে। তার আগে প্রকাশ্যে এল পোস্টার। আর সেই পোস্টারেই নজর কাড়ল সিজলিং দীপিকা এবং হট শাহরুখের আগুন ধরানো রসায়ন।
‘ঝুমে জো পাঠান’ গানটি গেয়েছেন অরিজিৎ সিং। এই গানে মিলবে পাঠানের এনার্জি থেকে শাহরুখের ভাইব এবং কনফিডেন্স। ফলে এই গানে যে গোটা ভারতবাসী আবার দুলে উঠতে চলেছে সেটা আশা করছেন এই ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

সিদ্ধার্থ এই গানটির বিষয়ে লেখেন, ' ছবিটির স্পিরিট নিয়ে এই গানটি লেখা এবং সুর দেওয়া হয়েছে। যবে থেকে খোদ শাহরুখ খান এই গান শুনেছেন তিনিও মজে রয়েছেন গানটির সুরে। ফলে আশা করা হচ্ছে তাঁর ভক্তদেরও এই গান মনে ধরবে। আর এই গানে দীপিকার থেকে নজর ফেরানো দায় হবে। চোখে পড়বে এই অনস্ক্রিন জুটির দুর্দান্ত রসায়ন।' এই গানে দীপিকাকে দেখা যাবে কালো টপ এবং প্যান্টে। অন্যদিকে বাদশার পরনে আছে সাদা শার্ট এবং কালো প্যান্ট।
আগামী ২৫ জানুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং আদিত্য চোপড়া প্রযোজিত ছবি ‘পাঠান’।

Share this news on: