দেবের জন্মদিনে মাঝরাতে রাস্তায় নাচ প্রেমিকা রুক্মিণীর

২৫ ডিসেম্বর ছিল ভারতের সাংসদ-অভিনেতা দেবের জন্মদিন। এই বিশেষ দিনটাকে আরও স্মরণীয় করে তুললেন তাণঁর কাছের মানুষেরা। প্রতি বছরের মতো এবারেও ২৪ ডিসেম্বর মাঝরাত থেকে শুরু হয়েছিল উদযাপন। সারা রাত ধরে চলে খাওয়াদাওয়া। সেই ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়াতেও।

প্রতি বছর নিজের ভালোবাসাকে জন্মদিনে বড় চমক দেন রুক্মিণী। এবারে এক শপিং মলের বাইরে বড় বড় হরফে লিখলেন, ‘শুভ জন্মদিন দেব। ভালবাসা।’ ২৪ ডিসেম্বর মাঝরাতে কলকাতার রাস্তায় উঠে এল দেবের বান্ধবীর সেই পাগলামো। যা ক্যামেরাবন্দি করেছেন অভিনেতা নিজেই। মাঝরাতের সেই উৎসবে সামিল হয়েছিল রাজা চন্দ, তাঁর স্ত্রী অভিনেত্রী পিয়ান সরকার। পিয়ানই এই ভিডিয়ো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।
আপাতত দেব ব্যস্ত প্রজাপতি নিয়ে। বড়দিন উপলক্ষে প্রেক্ষাগৃহে এসেছে এই সিনেমা। দেব-মিঠুনের যুগবন্দী খুব ভালোবাসা কোড়াচ্ছে সকলের থেকে। বেশিরভাগ শো-ই হাউজফুল যাচ্ছে। দর্শকদের কাছ থেকে এত পরিমাণ ভালোবাসা পেয়ে অভিভূত দেবও। এরপর তাঁকে দেখা যাবে বাঘাযতীন-এ।

দিনকয়েক আগেই প্রজাপতির প্রচারে মিঠুনকে বলতে শোনা গিয়েছিল, দেব নাকি কিছুতেই বিয়ের জন্য রাজি হচ্ছেন না। বাড়িতেও তাঁকে বারবার বিয়ে করার কথা বলা হচ্ছে। এমনকী, রুক্মিণী নিজেও এই নিয়ে অভিযোগ করেছেন মিঠুনকে। কিন্তু কিছুতেই লাভ হচ্ছে না।

আসলে দেবের হাত ধরেই টলিউডে আসেন রুক্মিণী মৈত্র। তাঁদের সম্পর্ক নিয়ে সেভাবে রাখঢাক নেই কোনো। যদিও প্রাকশ্যে প্রেম নিয়ে কথাও কম বলেন। একসঙ্গে দেখা মিলেছে ‘কিসমিস’, ‘চ্যাম্প’, ‘ককপিট’-এর মতো ছবিতে। দেব-রুক্মিীর বিয়ের সানাই বাজার অপেক্ষায় কিন্তু রয়েছে তাঁদের ভক্তরাও!

Share this news on: