বর্ষবরণে দুবাইতে রোম্যান্টিক মেজাজে বিরুষ্কা

নতুন বছরে দুবাইতে রয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। বিদেশের মাটিতেই স্বামী বিরাটের সঙ্গে বর্ষবরণের পার্টিতে মেতে উঠেছেন অনুষ্কা। দুবাইয়ের বিলাসবহুল এক রেস্তোরাঁয় নৈশভোজ সারলেন একসঙ্গে। স্ত্রীর সঙ্গে হাতে হাত জড়িয়ে ছবি পোস্ট করলেন বিরাট।

ধবধবে সাদা টি-শার্টে একেবারে স্টাইলিশ লুকে ছবিতে ধরা দিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক। মিশমিশে কালো আউফিটে ধরা দিয়েছেন অনুষ্কা। বর্ষবরণের আগে মেয়ে ভামিকা এবং স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে দুবাই উড়ে গিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক। যদিও ডিনার ডেটের ছবিতে মেয়ে ভামিকাকে তাঁদের সঙ্গে দেখা যায়নি। ছবি পোস্ট করে বিরাট লিখেছেন, ‘২০২৩’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। সোহাগে-আদরে নতুন বছর শুরু করলেন তারকা দম্পতি।

সর্বত্র তাঁদের সম্পর্কের রসায়ন চোখে পড়ে নেটিজেনের। দম্পতির বর্ষবরণের ছবিতে ভালোবাসা উজাড় করেছেন ভক্তরা। প্রসঙ্গত, গত বুধবার ভোরবেলা মুম্বই বিমানবন্দরে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন বিরাট এবং অনুষ্কা। মেয়ে ভামিকাকে নিয়ে দুবাইয়ের উদ্দেশ্যে রওানা দেন তাঁরা। বিরুষ্কা দম্পতি ছুটির এবং নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছিলেন পাপারাৎজ্জিদের।

উল্লেখ্য, ২০১৭ সালে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী অনুষ্কা। দেখতে দেখতে তাঁদের মেয়ে ভামিকাও দু বছরে পা রাখতে চলল। সম্প্রতি, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতেছে ভারতীয় দল। অন্য দিকে ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শ্যুটিং শেষ করেছেন অনুষ্কা। বর্ষবরণের রাতে রোম্যান্টিক মেজাজে ধরা দিলেন তারকা দম্পতি।

Share this news on: