নোরা ফাতেহির সঙ্গে আরিয়ান খানের প্রেমের গুঞ্জন!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি কদিন আগেই মাতিয়ে এসেছেন কাতার বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানের মঞ্চ। বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে বেশ আলোচনায় নোরা। অন্যদিকে, বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জড়ানোর পর টানা আলোচনায় ছিলেন। প্রেমের সম্পর্ক নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন।

তবে, এবার একসঙ্গে সংবাদের শিরোনাম হয়েছেন দু'জন। তাদের দুজনকে ঘিরে সোশ্যাল হ্যান্ডেলেও চলছে আলোচনা।
জোর গুঞ্জন উড়ছে, ৩০ বছর বয়সী নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন ২৫ বছরের আরিয়ান।

এই গুঞ্জনের সূত্রপাত্র, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া দুটি ছবিকে কেন্দ্র করে। নোরার একটি সেলফিতে দেখা যায়, দুই নারীর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। সেখানকার এক নারীকেই দেখা যায় আরিয়ানের সঙ্গে আরেকটি সেলফিতে। দুটি ছবি একই জায়গায় তোলা। এ কারণে গুঞ্জন, নোরা ও আরিয়ান একসঙ্গেই পার্টি করতে গেছেন।

বলিউডভিত্তিক অনলাইন পোর্টাল কইমই ডটকমের এক প্রতিবেদনে জানিয়েছে, ওই ছবি দেখে অনেকে আরিয়ান ও নোরাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

যদিও একাংশের মতে, তারকাদের এমন দেখাসাক্ষাৎ আহামরি কিছু নয়। তাছাড়া তাদেরকে একসঙ্গে দেখা যায়নি। সুতরাং বিষয়টি নিয়ে মাতামাতি না করাই শ্রেয়।

তবে আরেক পক্ষের দাবি, সম্প্রতি আরিয়ানের সঙ্গে ঘুরতে দেখা গেছে নোরা ফাতেহিকে। শুধু তাই নয়, একসঙ্গে ডিনারও করেছেন তারা। নতুন বছর উপলক্ষে দুবাইতে পার্টির আয়োজন করেছিলেন আরিয়ান। তাতেও নাকি যোগ দিয়েছিলেন নোরা ফাতেহি।

Share this news on:

সর্বশেষ